চট্টগ্রামে এমটিবির ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চট্টগ্রামে এমটিবির ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) চট্টগ্রাম অঞ্চলের প্রথম ত্রৈমাসিক ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার নগরীর পেনিনসুলা হোটেলে এই সভা অনুষ্ঠিত হয়। সভার উদ্বোধন করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাশেম চৌধুরী।

mtb

চট্টগ্রামের পেনিনসুলা হোটেলে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) চট্টগ্রাম অঞ্চলের প্রথম ত্রৈমাসিক ব্যবসায়িক পর্যালোচনা সভা।

মোহাম্মদ হাশেম চৌধুরী বলেন, গ্রাহকদের সঠিক সময়ে দ্রুততর সেবা দেওয়ার মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম আরও উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি। গ্রাহকদের কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করছি।

তিনি বলেন, ব্যাংকিং সেক্টরের জন্য এটিএম কার্ড হ্যাকিং উদ্বেগের বিষয়। ইতোমধ্যে এটিএম কার্ড ব্যবহারে গ্রাহকদের ঝুঁকি শূন্যের কোটায় নিয়ে এসেছি। সামনে ব্যাংকিং খাতের বিকাশে আমরা আমাদের ব্যাংকের পক্ষ থেকে আরও নতুন পদক্ষেপ গ্রহণ করবো; এতে গ্রাহকদের আরও বেশি সুবিধা দেওয়া সম্ভব হবে।

সভায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের ২২টি শাখার শাখা ব্যবস্থাপক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় ২০১৬ সালের ব্যাংকের আর্থিক অবস্থা বিশ্লেষণ, পর্যালোচনা এবং চলতি বছরের কর্ম পরিকল্পনা বাস্তবায়ন নিয়ে আলোচনা ও দিক নির্দেশনা দেওয়া হয়।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার মো. জাকির হোসেন, উপ ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, এসইভিপি ও গ্রুপ চিফ ফাইনান্সিয়াল অফিসার সৈয়দ আবুল হাশেম, চট্টগ্রাম অঞ্চলের প্রধান মো. খোরশেদুল আলম প্রমুখ।

অর্থসূচক/দেবব্রত/এমই/

এই বিভাগের আরো সংবাদ