সাভারে গ্যাস লাইনের আগুনে দম্পতির মৃত্যু
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

সাভারে গ্যাস লাইনের আগুনে দম্পতির মৃত্যু

সাভারে গতকাল শুক্রবার দিবাগত রাতে গ্যাস লাইনের আগুনে এক দম্পতির মৃত্যু হয়েছে। রাত প্রায় ৩টার দিকে সাভার পৌর এলাকার ভাগলপুর দক্ষিণ দরিয়ারপুর এলাকার মুড়ি ব্যবসায়ী তাজুল ইসলামের বাড়িতে ওই দুর্ঘটনায় নারীসহ আরও ৫ জন দগ্ধ হয়েছেন।

দগ্ধ এক ব্যক্তি জানান, তাজুল ইসলামের একতলা বাড়ির একটি কক্ষে গ্যাস লাইন থেকে হঠাৎ আগুন লাগে। মুহূর্তের মধ্যে ওই আগুন আরও দুইটি কক্ষে ছড়িয়ে পড়ে। এতে বাড়িতে থাকা ৭ জন দগ্ধ হয়।

স্থানীয়রা জানান, তাজুল ইসলামের বাড়ির ভেতর চিৎকার শুনতে পেয়ে আশপাশের লোকজন সাভার ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে যায়। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

পরে আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর রওশন আলী (৫৫) ও তার স্ত্রী খায়রুন্নেসাকে (৪০) মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। সম্প্রতি রাজশাহী থেকে তাজুল ইসলামের বাড়িতে বেড়াতে আসে রওশন আলী এবং তার স্ত্রী খায়রুন্নেছা।

অগ্নিদগ্ধ রওশন আলীর ছেলে হযরত আলী (২৫) ও মেয়ে ফাতেমা (২০), মেয়ের স্বামী সেলিম, ভায়রা তাজুল ইসলাম ও তাজুল ইসলামের স্ত্রী মেহেরুন নেসাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ওই বাড়িটি পরিদর্শন করে বাড়িতে তালা ঝুলিয়ে দিয়েছে ও নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম. কামরুজ্জামান বলেন, কীভাবে ওই বাড়িতে আগুন লেগেছে- তা তদন্ত করে দেখা হচ্ছে।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ