খুলনা কম্পিউটার মেলায় আসুসের স্টলে উপচে পড়া ভিড়
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

খুলনা কম্পিউটার মেলায় আসুসের স্টলে উপচে পড়া ভিড়

সকাল ১০টার পরপরই কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এমনকি স্কুলের শিক্ষার্থীরাও হাজির খুলনা কম্পিউটার ফেয়ারে। কেউ কিনতে বা কেউ দেখতে আসছেন।

খুলনার জলিল টাওয়ার মার্কেটে কম্পিউটার ব্যবসায়ী সমিতি আয়োজিত ৫ দিনব্যাপী খুলনা কম্পিউটার ফেয়ার-২০১৭  এর ২য় দিন বৃহস্পতিবার দর্শকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

মেলার ৮৫টি স্টলের মধ্যে সবচেয়ে বেশি অফার থাকার কারণে এবার আসুসের স্টলে ভিড় বেশি।

প্রযুক্তি প্রিয় দর্শনার্থীরা এ স্টলে এসে খোঁজ খবর নেওয়ার পাশাপাশি পণ্য কিনছেন। অফারে আসুসের ল্যাপটপ কিনলে একটি স্ক্র্যাচ কার্ড দেওয়া হচ্ছে। যা ঘষলে পাওয়া যাচ্ছে নিশ্চিত পুরষ্কার।

কম্পিউটার মেলার আসুসের স্টলে বেশ ভিড় দেখা গেছে।

কম্পিউটার মেলার আসুসের স্টলে বেশ ভিড় দেখা গেছে।

মেলায় ল্যাপটপ কিনতে আসা মানজারুল নামের এক ক্রেতা বলেন, এর আগে আমার বন্ধু আসুসের ল্যাপটপ কিনেছে। সে ভালো বলায় আজ আমি কিনতে এসেছি। তাছাড়া এসে দেখলাম অফার চলছে।

বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জোনাল ম্যানেজার ইউসুফ জামিল অর্থসূচককে বলেন, ৭ম প্রজন্মের অত্যাধুনিক টেকনোলজি সম্পন্ন আসুসের নতুন মডেলের ল্যাপটপ পাওয়া যাচ্ছে এ মেলায়। ১ম ও ২য় দিনে আসুসের ল্যাপটপ ভালোই বিক্রি হচ্ছে।

আসুসের সিনিয়র নির্বাহী পণ্য ব্যবস্থাপক ফাহিদ হুসাইন অর্থসূচককে বলেন, আমরা বাজেট সাশ্রয়ী অফার নিয়ে এসেছি। ১৯ হাজার ৪৯৯ টাকা থেকে শুরু করে ৩ লাখ টাকা পর্যন্ত বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপে ২ থেকে ৫ বছর পর্যন্ত ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

ল্যাপটপের প্রতিই বেশি আকর্ষণ দেখা গেছে তরুণদের।

ল্যাপটপের প্রতিই বেশি আকর্ষণ দেখা গেছে তরুণদের।

সরেজমিনে দেখা গেছে, মেলায় কম্পিউটারের মনিটর, সিপিইউ, মাউস, কিবোর্ড, ল্যাপটপ, ট্যাব, বিভিন্ন ধরনের সফটওয়্যার, পেনড্রাইভ, মেমোরি কার্ড, স্পিকার, ডিজিটাল ক্যামেরা, ওয়েবক্যাম প্রভৃতি বিক্রি ও প্রদর্শিত হচ্ছে। তবে মেলায় তরুণ-তরুণীদের সবচেয়ে বেশি আগ্রহ ল্যাপটপের প্রতি।

খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ শাহিদুল হক সোহেল জানান, মেলা প্রতিদিন সকাল ১০টা হতে রাত ৮টা পর্যন্ত চলছে। মেলা উপলক্ষে বিশেষ ছাড়ে কম্পিউটার ও কম্পিউটারের যন্ত্রাংশ বিক্রয় করা হচ্ছে। মেলায় ৮৫টি স্টল রয়েছে এবং প্রতিদিন কুইজ প্রতিযোগিতা রয়েছে। যাতে বিপুল সংখক মানুষ অংশগ্রহন করছে।

শিউলী/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ