বর-কনের জন্য অনুষ্ঠিত হচ্ছে জুয়েলারি মেলা
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বর-কনের জন্য অনুষ্ঠিত হচ্ছে জুয়েলারি মেলা

 

বগুড়াবাসীদের নতুন বছরের আনন্দকে বাড়িয়ে দিতে হীরা আর স্বর্ণের গহনার বিশাল সমাহার নিয়ে জুয়েলারি মেলার আয়োজন করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। জেলার জলেশ্বরীতলার আমিন প্লাজার ২য় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ড ও ডায়মন্ড ওয়ার্ল্ড লাইফ স্টাইল এর নিজস্ব শোরুমে এ মেলা হবে। মেলা চলবে ৩১ ডিসেম্বর ২০১৬ থেকে ০৪ জানুয়ারী ২০১৭ পর্যন্ত।

৫ দিনের এ  ব্যাপি ব্রাইডাল ফেয়ারে ক্রেতাদের থাকবে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী ও লাইফ স্টাইল পণ্য।diomond

মেলা সর্ম্পকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই এর পরিচালক জনাব দিলীপ কুমার আগরওয়ালা বলেন, এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে মেলায় এমন কিছু নতুন পণ্যের প্রদর্শন করা হবে; যা ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করতে বাধ্য।

আগরওয়ালা আরও বলেন, যারা বিয়েসহ অন্যান্য আয়োজনে কেনাকাটার জন্য বিদেশমূখী হন তারা অন্তত একবারের জন্য হলেও আমাদের মেলায় আসবেন আশা করি আপনারা নিরাশ হবেন না। কারণ উপলক্ষ্যটি পরিকল্পনায় এনে এই প্রথম একই ছাদের নিচে রোজ গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশনসহ ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারেরও বেশি ডিজাইনের পণ্য আমাদের সমৃদ্ধ ভাণ্ডার থেকে প্রদর্শনীতে দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করছি।

এই বিভাগের আরো সংবাদ