শেষ হল ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল মেলা ২০১৬
রবিবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

শেষ হল ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল মেলা ২০১৬

গত ১৫ ডিসেম্বর ধানমণ্ডির র‍্যাংস নাসিম স্কোয়ারের ২য় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের নিজস্ব শো-রুমে শুরু হওয়া চারদিন ব্যাপি আয়োজিত ভিক্টরি ডে ব্রাইডাল ফেয়ার গতকাল রোববার শেষ হয়েছে।

bridal_fair_1মেলা উদ্বোধনে পর পরই মেলায় ক্রেতা ও দর্শনার্থীদের ঢল নামে। ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতেই এ মেলার আয়োজন করেছে বাংলাদেশে জুয়েলারীতে প্রথম ডায়মন্ড ওয়ার্ল্ড নামে জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি।

দেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারের ও বেশী ডিজাইনের পণ্য রয়েছে প্রতিষ্ঠানটির। প্রদর্শনীতে এসব পণ্য দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করা হয়েছিল।

মূলত রোজ গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশনের প্রতি ক্রেতাদের বাড়তি আগ্রহ পরিলক্ষিত হয়েছে।

মেলার মূল আয়োজক জনাব দিলিপ কুমার বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের লক্ষ্য শুধুই অর্থ উপার্জন করা না, আমাদের একটি সামাজিক দায়বদ্ধতাও রয়েছে। তাছাড়া বিজয়ের আনন্দকে বাড়িয়ে দিতে বাংলার হাজার বছরের বিয়ের ঐতিহ্য লালন ও পৃষ্ঠপোষকতার জন্য এই আয়োজন।

অর্থসূচক/এসএম

এই বিভাগের আরো সংবাদ