ভৈরবে হত্যা মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে হত্যা মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার

কিশোরগঞ্জের ভৈরব পৌর বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মো: আক্তারুজ্জামানকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। রিক্সাচালক আব্দুর রহমান হত্যা মামলায় অভিযুক্ত হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বদরুল আলম তালুকদার।

পুলিশ জানায়, ২০১৫ সালের ১১ ফেব্রুয়ারি বিএনপির ডাকা হরতাল-অবরোধ চলাকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের ভৈরবপুর এলাকায় সিলেট থেকে ঢাকাগামী একটি বাসে ইট-পাটকেল ছুড়ে অবরোধ সমর্থকরা। ওই ইটের আঘাতে বাসের যাত্রী আব্দুর রহমান (৩০) মাথায় আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৭ ফেব্রুয়ারি তিনি মারা যান।

ওই ঘটনায় নিহত আব্দুর রহমানের স্ত্রী মমেনা বেগম বাদী হয়ে চলতি বছরের ২৫ জুন তারিখে বিএনপির অজ্ঞাত নেতা-কর্মীদের অভিযুক্ত করে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার সন্দেহভাজন আসামী হিসেবে আজ তাকে গ্রেপ্তার করেন মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক নজমুল আলম।

এদিকে মামলাটিকে বানোয়াট ও মিথ্যা আখ্যা দিয়ে আক্তারুজ্জামানকে গ্রেপ্তারর নিন্দা জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো: শরীফুল আলম। তিনি এই মিথ্যা মামলা প্রত্যাহার এবং আক্তারুজ্জামানের নি:শর্ত মুক্তিও দাবি করেন।

 

এই বিভাগের আরো সংবাদ