ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল ফেয়ার উদযাপিত
শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল ফেয়ার উদযাপিত

ধানমণ্ডির র‍্যাংগস নাসিম স্কোয়ারের ২য় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের নিজস্ব শোরুমে আয়োজিত ভিক্টরি ডে ব্রাইডাল ফেয়ার গতকাল শুক্রবার শেষ হয়েছে। গত বৃহস্পতিবার শুরু হয় এই মেলা।

ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতেই এ মেলার আয়োজন করেছে বাংলাদেশে জুয়েলারীতে প্রথম আইএসও সনদপ্রাপ্ত জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি।

diamond_world_braidal_fair

ধানমণ্ডির র‍্যাংগস নাসিম স্কোয়ারের ২য় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের নিজস্ব শোরুমে ভিক্টরি ডে ব্রাইডাল ফেয়ারের আয়োজন করে ডায়মন্ড ওয়ার্ল্ড

দেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারের ও বেশি ডিজাইনের প্রোডাক্ট প্রতিষ্ঠানটির সমৃদ্ধ ভাণ্ডার থেকে প্রদর্শনীতে দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করা হয়েছিল।

রোজ গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশনের প্রতি ক্রেতাদের বাড়তি আগ্রহ ছিল চোখে পড়ার মতো। মেলায় কেনাকাটায় ক্রেতা সাধারণদের জন্য ছিল শর্ত সাপেক্ষে আইফোন ৭ ফ্রি ! এছাড়াও ছিল ডায়মন্ড জুয়েলারির ওপর ৩০ শতাংশ ছাড় ও গোল্ড জুয়েলারির মেকিং চার্জ ফ্রি।

মেলার মূল আয়োজক দিলিপ কুমার বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের  লক্ষ্য শুধুই অর্থ উপার্জন করা না, আমাদের একটি সামাজিক দায়বদ্ধতাও রয়েছে। তাছাড়া বিজয়ের আনন্দকে বাড়িয়ে দিতে বাংলার হাজার বছরের বিয়ের ঐতিহ্য লালন ও পৃষ্ঠপোষকতার জন্য এই আয়োজন। ভবিষ্যতেও আমরা এধরণের যেকোনো আয়োজনে আপনাদের পাশে থাকব।

তিনি আরও জানান আগামীকাল থেকে শোরুমটির নিয়মিত ও স্বাভাবিক কার্যক্রম চলবে।

এসএম

 

এই বিভাগের আরো সংবাদ