শুভর যাত্রা হলো না শুভ!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

শুভর যাত্রা হলো না শুভ!

নিজ কর্মস্থল থেকে বাড়ি ফেরার যাত্রা শুভ হলো না মীর বুরহান উদ্দিন শুভর (২০)। আজ সোমবার বিকালে ভৈরবের জগন্নাথপুরে বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন এন্ড প্রোডাক্শন কোম্পানির (বাপেক্স) লরির চাপায় শুভ নিহত হয়েছেন।

তিনি ভৈরব শহরের দক্ষিণ ভৈরবপুর এলাকার মীর মাহবুব আলমের ছেলে এবং ভৈরবের জগন্নাথপুর লক্ষ্মীপুর এলাকার একটি মশার কয়েল ফ্যাক্টরির কর্মকর্তা ছিলেন। দূর্ঘটনার পর শুভকে চাপা দেওয়া লরিটি দ্রুত চলে যাওয়ায় পুলিশ সেটিকে আটক করতে পারেনি জানিয়েছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: আবু তাহের। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, আজ বিকাল সাড়ে ৪টার দিকে শুভ বাইসাইকেলযোগে কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের জগন্নাথপুর ওভারব্রীজের কাছে, বেলাবো ফিলিং স্টেশনের সামনে ঢাকা থেকে সিলেটগামী বাপেক্সের ওই দ্রুতগামী লরিটি তাকে পিছন দিক থেকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিলে ঢাকায় নেওয়ার পথে নরসিংদী এলাকায় শুভ মারা যান।

 

এই বিভাগের আরো সংবাদ