'মেসি ও আমি পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল'
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘মেসি ও আমি পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল’

মেসি এবং আমি পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল। তবে আমরা একে-অপরের বন্ধু নয়।

স্প্যানিশ ফুটবল ক্লাবের দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি সম্পর্কে রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো সম্প্রতি এমন মন্তব্য করেন।

৩১ বছর বয়সী এই পুর্তগাল তারকা কোচ ম্যাগাজিনকে বলেন, আমার নিজের এবং মেসির মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধ রয়েছে। মিডিয়া যদিও আমাদের দুই জনের মধ্যে একটি প্রতিদ্বন্দ্বিতার আবহ সৃস্টি করতে পছন্দ করে; কিন্তু আমরা এর ধারে কাছেও নেই। বিষয়টি এমন নয় যে, আমরা দুই জন নিজেদের খুব ভালো বন্ধু। তবে দুই জনই দুই জনকে সম্মান করি।

চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে পেছনে ফেলে গত বছর সবচেয়ে বেশি আয় করা ফুটবলার নির্বাচিত হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: এসআই স্পোর্টস

চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে পেছনে ফেলে গত বছর সবচেয়ে বেশি আয় করা ফুটবলার নির্বাচিত হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: এসআই স্পোর্টস

রোনালদো আরও বলেন, টানা ৮ বছর ধরে আমি এবং মেসি ব্যালন ডি’অরের জন্য নির্বাচিত হয়েছি; এবং আমরাই পুরস্কার পেয়েছি। তবে এ নিয়ে তাদের মধ্যে কোনো রকমের হানাহানি নেই।

প্রসঙ্গত, গত ৮ বছর ধরে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তার বার্সালোনা প্রতিপক্ষ লিওনেল মেসি ব্যালন ডি’অর নির্বাচনে একে অপরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে আসছেন। পাশাপাশি বিশ্ব ফুটবলে এখনও তারাই একচেটিয়া রাজত্ব করে চলেছে। আসন্ন খেতাব প্রাপ্তির লড়াইয়েও এখন আলোচনার শীর্ষে এই দুই ফুটবল তারকা।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ