ধোনির সাফল্যে পারিশ্রমিক দ্বিগুণ হচ্ছে সুশান্ত রাজপুতের
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

ধোনির সাফল্যে পারিশ্রমিক দ্বিগুণ হচ্ছে সুশান্ত রাজপুতের

সুশান্ত সিং রাজপুতের এম.এস ধোনি : দ্যা আনটোল্ড স্টোরি’ বক্স অফিসে দারুন ব্যবসা করছে। আয়ের রেকর্ডে ছাড়িয়ে গেছে সালমানের সুলতান আর শাহরুখের ফ্যানকে। আর এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করে দেশে বিদেশে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন সুশান্ত সিং।ms

গুজব শোনা যাচ্ছে এই সংযোগে নিজের পারিশ্রমিক দ্বিগুণ করছেন এই অভিনেতা। টাইমস অব ইন্ডিয়ার এক খবর বলা হয়েছে, সুশান্ত জানিয়েছেন এখন থেকে তিনি ছবি সাড়ে তিন কোটি থেকে চার কোটি রুপি পারিশ্রমিক নেবেন। আগে তিনি দেড় কোটি রুপিতে অভিনয় করতেন।

২০০৮ সালে বালাজি টেলিফিল্মস প্রযোজিত কিস দেশ মে হ্যায় মেরা দিল ধারাবাহিকে প্রিত জুনেজার চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বিনোদন জগতে পা রাখেন তিনি।২০০৯ সাকে তিনি পবিত্র রিস্তা ধারাবাহিকে মানব দেশমুখের চরিত্রে অভিনয় করেন। ২০১০ সালে তিনি ড্যান্স রিয়েলিটি শো ঝলক দিখলা জা ২-এ মস্ত কলন্দর বয়েজ টিমে অংশগ্রহণ করেন। ২০১০ সালে তিনি ঝলক দিখলা যা ৪-এ অংশগ্রহণ করে মোস্ট কনসিস্টেন্ট পারফর্মার পুরস্কার পান।

২০১৩ সালের ২২ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া অভিষেক কাপুর পরিচালিত কই পো চে! রাজপুতের প্রথম চলচ্চিত্র। এই ছবিটি সমালোচকদের দ্বারা প্রশংসিত হয় এবং বাণিজ্যিকভাবেও সফল হয়।এরপর রাজপুত মনীষ শর্মা পরিচালিত শুদ্ধ দেশি রোম্যান্স ছবিতে পরিণীতি চোপড়া ও বাণী কাপুরের বিপরীতে অভিনয় করেন। এই ছবিটিও বাণিজ্যিকভাবে সফল হয়।রাজকুমার হিরানি পরিচালিত পিকে চলচ্চিত্রে রাজপুত একটি ছোটো চরিত্রে অভিনয় করেন।

এছাড়া দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী! ছবিতে রাজপুত বাংলা সাহিত্যের বিখ্যাত গোয়েন্দা রচিত্র ব্যোমকেশ বক্সীর ভূমিকায় অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত।

টি

এই বিভাগের আরো সংবাদ