'গণতন্ত্রের লাইসেন্স পেতে পারেন না খালেদা'
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘গণতন্ত্রের লাইসেন্স পেতে পারেন না খালেদা’

খালেদা জিয়া জঙ্গি উৎপাদনকারী। তিনি গণতন্ত্রের লাইসেন্স পেতে পারেন না। জঙ্গিদের সঙ্গে হাত করে তিনি গণতন্ত্রের বাইরে চলে গেছেন।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) আয়োজিত ‘জঙ্গিবাদ নির্মূল ও জঙ্গি-সঙ্গি বর্জন’ শীর্ষক সেমিনারে এসব কথা বলেন জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, খালেদা জিয়া জঙ্গি উৎপাদনকারী এবং তাদের সঙ্গী। ফলে খালেদা এবং বিএনপি গণতন্ত্রকামী হতে পারে না। তাদেরকে গণতন্ত্র থেকে বর্জন করতে হবে।

hasanul-haq-enu

জাতীয় প্রেসক্লাবে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) আয়োজিত ‘জঙ্গিবাদ নির্মূল ও জঙ্গি-সঙ্গি বর্জন’ শীর্ষক সেমিনার।

হাসানুল হক ইনু বলেন, রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী হিসেবে গণতন্ত্রে কোনো জঙ্গি বা তাদের সঙ্গীদের কোনো স্থান নেই। তাদের উদ্বাস্তু হিসেবে থাকতে পারে।

তিনি বলেন, পাকিস্তান রাজাকার এবং জঙ্গি উৎপাদনকারী একটি দেশ। তাদের সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই। এদেশ থেকে পাকিস্তানি দস্যুদের চিরতরে নির্মূল করতে হবে।

জাসদ সভাপতি বলেন, বিএনপি এবং খালেদা জিয়া ইতিহাস ও সত্যকে আড়াল করছেন। জঙ্গিবাদকে রক্ষা করছেন তিনি। একইসঙ্গে কৌশলে তাদের শক্তি যোগাতে সাহায্য করছেন।

বিএনপি এবং খালেদাসহ জঙ্গি উৎপাদনকারীদের বর্জন করতে দেশবাসীর প্রতি আহ্বান জানান তথ্যমন্ত্রী।

জঙ্গি উৎপাদনকারী খালেদা এবং তার সঙ্গীদের বর্জন করতে আগামী জানুয়ারি থেকে সারাদেশে ৪ মাসের প্রচারনামূলক কর্মসূচি ঘোষণা করেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপির সঞ্চালনায় এ সেমিনারে আরও উপস্থিত ছিলেন কলামিস্ট আবেদ খান, মুক্তাযোদ্ধা ফেরদৌসী প্রিয়ভাষিনী প্রমুখ।

অর্থসূচক/মুন্নাফ/এমই/

এই বিভাগের আরো সংবাদ