আজ ৪ কোম্পানির পর্ষদ সভা
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

আজ ৪ কোম্পানির পর্ষদ সভা

Board-Meeting-750x410পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ বিকেলে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- পিপলস ইন্স্যুরেন্স লিমিটেড, আইপিডিসি, আইডিএলসি ফিন্যান্স ও  ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

পিপলস ইন্স্যুরেন্স

বিমা খাতের কোম্পানি পিপলস ইন্স্যুরেন্স লিমিটেডের পর্ষদ সভা আজ দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ওই প্রতিবেদন থেকে কোম্পানির তৃতীয় প্রান্তিকের তথ্য পাওয়া যাবে।

আইপিডিসি

ব্যাংক বর্হিভূত আর্থিক খাতের কোম্পানি ইন্ডাস্ট্রিয়াল প্রমোশন অ্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেডের (আইপিডিসি) পরিচালনা পর্ষদের সভাও বিকেল ৩টায় হবে।সভায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ওই প্রতিবেদন থেকে কোম্পানির তৃতীয় প্রান্তিকের তথ্য পাওয়া যাবে।

আইডিএলসি

ব্যাংক বর্হিভূত আর্থিক খাতের কোম্পানি আইডিএলসি ফিন্যান্স লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ বিকেল ৪টায় হবে। সভায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ওই প্রতিবেদন থেকে কোম্পানির তৃতীয় প্রান্তিকের তথ্য পাওয়া যাবে।

ফারইস্ট নিটিং

বস্ত্র খাতের কোম্পানি ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ বিকেল সাড়ে ৩টায় হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ওই সভা থেকে কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

উল্লেখ্য, ফারইস্ট নিটিং ২০১৫ সালে ১৫ শতাংশ লভ্যাংশ দিয়েছিল। এর মধ্যে ৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ।

অর্থসূচক/এসএ/

 

এই বিভাগের আরো সংবাদ