মেঘনা নদীতে নিখোঁজ ৪ গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

মেঘনা নদীতে নিখোঁজ ৪ গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নরসিংদীর মেঘনা নদীতে গত মঙ্গলবার সন্ধ্যায় ঝড়ো বাতাসে নৌকা ডুবে নিখোঁজ চার গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নীলাক্ষী চর এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

রায়পুরা থানার পরির্দশক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, মেঘনা নদীর ভাটখোলা পয়েন্টে গত মঙ্গলবার সন্ধ্যায় ঝড়ো বাতাসে নৌকা ডুবে গেলে ১২টি গরুসহ চার ব্যবসায়ী নিখোঁজ হন। নিখোঁজ ব্যবসায়ীরা হলো- আনোয়ার ফারাজি (৪৫), আবদুল হক (৩৫), ফরিদ মিয়া (৪৫) ও খলিল মিয়া (৩৫)।

তিনি জানান, আজ বৃহস্পতিবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু করার কিছুক্ষণ পর নীলাক্ষী চর এলাকায় নিখোঁজ ৪ জনের মরদেহ পাওয়া যায়।

মাজহারুল বলেন, নৌকা ডুবির ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ৩ সদস্যের কমিটির প্রধানের দায়িত্ব পালন করবেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রেহান উদ্দীন।

নরসিংদী ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক কাজী নজমুজ্জামান বলেন, গতকাল বুধবার সকাল থেকে মেঘনা নদীতে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। গতকাল দুপুর ১২টার দিকে ডুবে যাওয়া নৌকা উদ্ধার করা হয়েছিল। গতকাল সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ ব্যবসায়ীদের উদ্ধার করা সম্ভব হয়নি। ওই সময় উদ্ধার কাজ স্থগিত করা হয়। এরপর আজ সকালে আবারও উদ্ধার অভিযান শুরু হয়।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ