চবির সুবর্ণজয়ন্তীতে বর্তমানদের ফি লাগবে না
today-news
brac-epl
প্রচ্ছদ » শিক্ষা

চবির সুবর্ণজয়ন্তীতে বর্তমানদের ফি লাগবে না

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সুবর্ণজয়ন্তীতে অংশগ্রহণে বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীদের জন্য নির্ধারিত নিবন্ধন ফি প্রত্যাহার করা হয়েছে। তবে সাবেক শিক্ষার্থীদের নির্ধারিত নিবন্ধন ফি বহাল থাকছে।

Chittagong_University_Shuttle_train_(05)সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী জানান, সুবর্ণজয়ন্তী উৎসবে অংশগ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীদের জন্য নির্ধারিত রেজিস্ট্রেশন ফি ৫০০ টাকা ছিল। তা প্রত্যাহার করা হয়েছে। হিসাব রাখার সুবিধার জন্য বিনা ফিতে বর্তমান শিক্ষার্থীদের অনলাইনে নিবন্ধন করতে হবে। তবে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের জন্য নির্ধারিত নিবন্ধন ফি দেড় হাজার টাকা বহাল থাকছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের সুবর্ণজয়ন্তিতে অংশ নিতে কোনো নিবন্ধন ফি দেওয়া লাগবে না।

উল্লেখ্য, আগামী ১৮ নভেম্বর ৫০ বছরে পা রাখতে যাচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)। সুবর্ণজয়ন্তীতে অংশগ্রহণের নিবন্ধন ফি বাবদ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের জন্য দেড় হাজার টাকা ও বর্তমান শিক্ষার্থীদের জন্য ৫০০ টাকা নির্ধারণ করে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করে কর্তৃপক্ষ।

এই বিভাগের আরো সংবাদ