ইউসিবি ও তিতাস গ্যাসের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

দেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) সম্প্রতি তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

এ চুক্তির ফলে তিতাস গ্যাস টিঅ্যান্ডডি কোম্পানি লিমিটেডের কর্মীরা ইউসিবি থেকে এক্সক্লুসিভ কর্পোরেট এক্সিকিউটিভ প্যাকেজ (পেরোল ব্যাংকিং সলিউশন) উপভোগ করবেন।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো: হারুনুর রশিদ মোল্লার উপস্থিতিতে অনুষ্ঠিত এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ইউসিবির এসইভিপি ও হেড অব রিটেইল বিজনেস ব্যাংকিং মোহাম্মদ শফিকুর রহমান ও তিতাস গ্যাসের সেক্রেটারি ও মহাব্যবস্থাপক মো: লুৎফুল হায়দার মাসুম ঢাকায় তিতাসের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবি থেকে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সে্ক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, এসইভিপি এবং ট্রানজেকশন ব্যাংকিং বিভাগের প্রধান মো: সেকান্দার-ই-আজম এবং তিতাস গ্যাসের জেনারেল ম্যানেজার মিসেস অর্পনা ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.