ভবন নির্মাণে পিএইচপির সঙ্গে মাসুদ প্রোপার্টিজের চুক্তি
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ভবন নির্মাণে পিএইচপির সঙ্গে মাসুদ প্রোপার্টিজের চুক্তি

চট্টগ্রাম নগরীর এসএস খালেদ রোডের জামাল খানের পাশে পাহাড়ের ভ্যালিতে পিএইচপি ফ্যামিলির ২০ কাঠা জমির উপর বহুতল ভবন নির্মাণে পিএইচপি ফ্যামিলির অঙ্গ প্রতিষ্ঠান পেলিক্যান প্রোপার্টিজ এর সঙ্গে মাসুদ গ্রুপের প্রতিষ্ঠান মাসুদ প্রোপার্টিজ লিমিটেডের  চুক্তি সই হয়েছে।

php_masudবুধবার বিকেলে আয়োজিত এ অনুষ্ঠানে পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ ও মাসুদ প্রোপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসুদ করিম দুই প্রতিষ্ঠানের হয়ে চুক্তিতে সই করেন।

মাসুদ প্রোপার্টিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসুদ করিম জানান, নগরীর এসএস খালেদ রোডের জামাল খান সবুজ পরিবেষ্টিত নির্মল পরিবেশে পাহাড়ের ভ্যালিতে পিএইচপি ফ্যামিলির বিশ কাঠা জমির উপর অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত বহুতল ভবনটিতে লাক্সারিয়াস রেসিডেন্সিয়াল ফ্ল্যাটসহ ব্যাক ইয়ার্ড গার্ডেনকিডস প্লে এরিয়াশরীরচর্চার জন্য আধুনিক জিম,বার বি কিউ এরিয়ারিসিপশানড্রাইভার ও গেস্ট ওয়েটিং রুম ইত্যাদির সমন্বয় থাকবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পিএইচপি ফ্যামিলির অ্যাডমিনিস্ট্রেশন ও ফাইন্যান্স ডাইরেক্টর মোহাম্মদ আলী হোসেন এবং পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু উপস্থিত ছিলেন।

চুক্তির স্বাক্ষর শেষে পিএইচপি ফ্যামিলির পক্ষে মোহাম্মদ আকতার পারভেজ আশা প্রকাশ করেনমাসুদ প্রোপার্টিজ লিমিটেড সততা এবং দক্ষতার সাথে নির্মাণকাজ সম্পন্ন করবে। এর উত্তরে মাসুদ করিম মানসম্পন্ন ও আধুনিক নির্মাণ কাজের নিশ্চয়তা দেন।

এই বিভাগের আরো সংবাদ