আইসিএসবির দায়িত্ব নিলেন সানাউল্লাহ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আইসিএসবির দায়িত্ব নিলেন সানাউল্লাহ

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশের (আইসিএসবি) দায়িত্ব নিলেন মোহাম্মদ সানাউল্লাহ্। আজ আইসিএসবির কাউন্সিল বৈঠকে প্রেসিডেন্ট নির্বাচিত হন তিনি।

আইসিএসবি সূত্রে এ তথ্য জানা গেছে।

মোহাম্মদ সানাউল্লাহ

মোহাম্মদ সানাউল্লাহ

সূত্র অনুযায়ী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হন মোহাম্মদ বুল হাসান, ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হন মো. সেলিম রেজা এবং ট্রেজারার নির্বাচিত হন নাজমুল করিম।

আগামী ৩ বছর দায়িত্ব পালন করবে এই কমিটি।

এর আগে তৃতীয় কাউন্সিলের নির্বাচনে ৩৬১ জন সদস্য ভোটারের মধ্যে ২৮২ জন ভোট দিয়ে ১৩ জনকে নির্বাচিত করেন।

প্রাপ্ত ভোট অনুযায়ী নির্বাচিত কাউন্সিল সদস্যরা হয়েছিলেন যথাক্রমে- মোহাম্মদ সানাউল্লাহ্, মোহাম্মদ বুল হাসান, ইতরাত হুসাইন, মো. সেলিম রেজা, মো. আনোয়ার হোসেন চৌধুরী, মো. শহীদ ফারুকী, একেএম মুশফিকুর রহমান, সাফিয়ার রহমান, নাজমুল করিম, গোপাল চন্দ্র দেবনাথ, মো. আজিজুর রহমান, সেলিম আহমেদ এবং মোহাম্মদ আসাদ উল্লাহ্ এফসিএস।

মোহাম্মদ সানাউল্লাহ আইসিএসবির প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি। তিনি সিঙ্গার বাংলাদেশের কর্পোরেট বিষয়ক পরিচালক ও কোম্পানি সচিবের দায়িত্ব পালন করছেন। ব্যবসায়িক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে তার ৩০ বছরের অভিজ্ঞতা রয়েছে। আইসিএসবির বিভিন্ন পেশাগত উন্নয়নমূলক কার্যক্রমে দেশ ও দেশের বাইরে তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৮০ সালে হিসাব বিদ্যায় স্নাতক ডিগ্রি অর্জন করেন। এর পরের বছরেই একই বিষয়ে তিনি স্নাতকোত্তর ডিগ্রি শেষ করেন।

অর্থসূচক/গিয়াস/শাহীন

এই বিভাগের আরো সংবাদ