বর্ণবাদের প্রতিবাদে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করবেন না সোনালী
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বর্ণবাদের প্রতিবাদে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করবেন না সোনালী

আর কখনও ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করবেন না বলিউডের এক সময়ের লাস্যময়ী অভিনেত্রী সোনালী বেন্দ্রে। সম্প্রতি ‘পার্চড’ অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায় বর্ণবাদের শিকার হওয়ার পরে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

তন্নিষ্ঠা বর্ণবাদী মন্তব্যের শিকার হওয়ার পরে সোনালী এক সাক্ষাৎকারে বলেছেন, এভাবে কাউকে ব্যাক্তিগত আক্রমণ করা একেবারেই শোভনীয় নয়, এটা একেবারেই ভুল।sonali-bendre-hd-wallpapers

তিনি বলেন, যে সমস্ত প্রোডাক্ট মেয়েদের ভোগ্য পণ্য হিসাবে দেখায় এবার তাদেরও ত্যাগ করার সময় এসেছে৷ আমি ব্যক্তিগত ভাবে আর কখনও ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করবো না।

যদিও সোনালী এখনও একটি ফেয়ারনেস প্রোডাক্টের অ্যাম্বাসাডার। তার এই সিদ্ধান্তের ফলে ওই প্রতিষ্ঠানের সঙ্গে তার আর সম্পর্ক থাকবে কিনা তা এখনও পরিস্কার নয়।

উল্লেখ, সম্প্রতি নিজের ‘শ্যামলা’ বর্ণের জন্য হেনস্তা হতে হয়েছেন অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়। ‘পার্চড’ ছবির প্রমোশনে কমেডি শোতে গিয়ে  ‘শ্যামলা’ গায়ের রঙের জন্য রীতিমতো অপমানিত হন তিনি। তাকে গায়ের রঙয়ের জন্য অভিনেত্রীকে ‘কালি কালোটি’ এবং ‘মুহ কালা,-র মতো কথা শুনতে হয় সঞ্চালকদের কাছ থেকে।

তবে সেদিনের সেই অভদ্রতাকে প্রশ্রয় না দিয়েই শো ছেড়ে বেরিয়ে আসেন তন্নিষ্ঠা। যদিও ঘটনাটির পরে   সবার সামনে তন্নিষ্ঠা কাছে ক্ষমা চেয়েছেন শো-এর সঞ্চালক কুশান অভিষেক।

এই বিভাগের আরো সংবাদ