মার্সিডিজ বেঞ্জের ই-ক্লাস আনল র‌্যাংকন
today-news
brac-epl
প্রচ্ছদ » অটোমোবাইল

মার্সিডিজ বেঞ্জের ই-ক্লাস আনল র‌্যাংকন

বিশ্বের বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান মার্সিডিজ বেঞ্জের নতুন ফ্লাগশিপ গাড়ি ই-ক্লাস-২০১৭ নিয়ে এলো বাংলাদেশে তাদের একমাত্র পরিবেশক র‌্যাংকন মোটর্স।

আজ শনিবার রাজধানীর তেজগাঁওয়ে মার্সিডিজ বেঞ্জের শো-রুমে নতুন গাড়িটির উদ্বোধন করেন র‌্যাংকন মোটর্সের প্রধান নির্বাহী কর্মকর্তা শোয়েব আহমেদ।

mercedes-benz

আজ শনিবার রাজধানীর তেজগাঁওয়ে মার্সিডিজ বেঞ্জের শো-রুমে মার্সিডিজ বেঞ্জের ই-ক্লাস২০১৭ মডেল উদ্বোধন করা হয়

তিনি বলেন, নতুন এই গাড়িতে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। গাড়িটি নিজেই স্বয়ংক্রিয়ভাবে চলাচল নিয়ন্ত্রণ করতে পারবে। ফলে চালক ও যাত্রী উভয়ই পাবে সর্বোচ্চ নিরাপত্তার নিশ্চয়তা।

শোয়েব আহমেদ বলেন, এটি বাংলাদেশের গ্রাহকদের জন্য সহজলভ্য করা হয়েছে। এটি মার্সিডিজ বেঞ্জের অন্যতম প্রধান গাড়ি।  যা বহু বছর ধরে অভিজাত ও রুচিশীল গাড়ি ব্যবহারকারীদের সন্তুষ্ট করে আসছে। বাংলাদেশেও গাড়িটি একইভাবে আলোড়ন সৃষ্টি করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, র‌্যাংকন মোটর্সের মাধ্যমে গ্রাহকেরা নতুন এই গাড়িটি অর্ডার দিতে পারবেন। এছাড়া মার্সিডিজ বেঞ্জ বাংলাদেশের ওয়েবসাইট এবং অফিসিয়াল ফেসবুক পেজ থেকে আরও বিস্তারিত জানতে পারবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন মার্সিডিজ বেঞ্জের বাংলাদেশের একমাত্র পরিবেশক র‌্যাংকন মোটর্সের হেড অব সেলস সাফায়েত চৌধুরী, হেড অফ মার্কেটিং খান মো. সাকিব-উস-সালেহীন প্রমুখ।

অর্থসূচক/মুন্নাফ

এই বিভাগের আরো সংবাদ