সোমবার সারাদেশে বিক্ষোভ করবে বিএনপি
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

সোমবার সারাদেশে বিক্ষোভ করবে বিএনপি

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে আগামী সোমবার সারা দেশে বিক্ষোভ সমাবেশ করবে দলটি।

আজ শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচির কথা জানান ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

বিএনপির লোগো

বিএনপির লোগো

শামসুজ্জামান দুদু বলেন, দেশের রাজনৈতিক অঙ্গন থেকে তারেক রহমানকে নিশ্চিহ্ন করতেই ১/১১-এর সরকারের পদাঙ্ক অনুসরণ করে বর্তমান সরকারও তার ওপর বিরামহীনভাবে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। গত বৃহস্পতিবার আদালতকে দিয়ে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সেটিরই আরো একটি দৃষ্টান্ত। কেবল রাষ্ট্রদ্রোহের মিথ্যা অভিযোগই নয়, তারেক রহমানকে দেশবাসীর নিকট হেয় প্রতিপন্ন ও রাজনীতিতে পর্যুদুস্ত করতেই ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলা থেকে শুরু করে ইন্টারপোলকে মিথ্যা তথ্য দিয়ে রেড নোটিশ জারি করানো এবং মানি লন্ডারিং ও জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাসহ অন্যান্য মামলা করেছে বর্তমান ক্ষমতাসীনরা।

তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ সরকার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রাজনৈতিক ইমেজ কালিমালিপ্ত করতে একের পর এক বানোয়াট মামলা করে আসছে। এ ঘটনায় তিনি দলের পক্ষ থেকে  গভীর উদ্বেগ প্রকাশ করেন।

উল্লেখ, গত বৃহ্স্পতিবার রাজধানীর তেজগাঁও থানায় করা রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দুইজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। পরোয়ানাভূক্ত অন্য আসামি হলেন- সাংবাদিক মাহাথীর ফারুকী খান।

এই বিভাগের আরো সংবাদ