প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানের ৯৬ মিনিট বিলম্ব
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানের ৯৬ মিনিট বিলম্ব

আজ শুক্রবার বিকেল ৫টা ২০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমানটি অবতরণের সময় নির্ধারিত থাকলেও তাতে বিলম্ব হচ্ছে।

শাহজালাল বিমানবন্দরের ওয়েবসাইটে এমিরেটসের ফ্লাইটসূচিতে গিয়ে দেখা গেছে বিমানটি অবতরণের সম্ভাব‌্য সময় লেখা হয়েছে সন্ধ‌্যা ৬টা ৫৬ মিনিটে।pm

এ বিষয়ে এমিরেটসের পক্ষ থেকে সংবাদমাধ্যকে জানানো হয়েছে, দুবাই এয়ারপোর্টে যাত্রাবিরতির সময় কিছুটা দেরি হয়েছে। সে কারণে বিমানটি পূর্ব নির্ধারিত সময়ের চেয়ে কিছুটা বিলম্বে অবতরণ করবে। তবে দুবাই বিমানবন্দরে দেরির কারণ সম্পর্কে এখনও কিছু বলেনি সংস্থাটি।

উল্লেখ, ১৭ দিনের বিদেশ সফর শেষে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ডালাস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্থানীয় সময় বৃহস্পতিবার এমিরেটসের ফ্লাইটে ঢাকার পথে রওনা হন শেখ হাসিনা। দুবাইয়ে এর যাত্রাবিরতি ছিল।

২৬ সেপ্টেম্বর তার দেশে ফেরার কথা থাকলেও পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটানোর জন্য তা পরিবর্তন হয়। গত বুধবার ছেলে, পুত্রবধূ ও নাতনীর সঙ্গে নিজের জন্মদিন কাটেন শেখ হাসিনার।

এদিকে জাতিসংঘ সফর শেষে ফেরা প্রধানমন্ত্রীকে ‘গণঅভ‌্যর্থনা’ দিতে বিমানবন্দরসহ বিভিন্ন সড়কের পাশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বিকালের আগেই অবস্থান নিয়েছে। কিছু স্থানে তারা সড়কের মধ‌্যে উঠে আসায় যান চলাচলে ব‌্যাঘাত ঘটছে।

টি

এই বিভাগের আরো সংবাদ