আজ থেকে শুরু বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের ৪ ঘণ্টা সম্প্রচার
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আজ থেকে শুরু বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের ৪ ঘণ্টা সম্প্রচার

অবশেষে নানা প্রতিকূলতা মোকাবেলা করে আজ থেকে বাংলাদেশ চট্টগ্রাম কেন্দ্রে ( সিটিভি) চার ঘণ্টার সম্প্রচার শুরু করতে যাচ্ছে। আজ থেকে প্রতিদিন সিটিভির এই সম্প্রচার চলবে বিকাল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত।

সিটিভি কেন্দ্রের ব্যবস্থাপক  মনোজ সেনগুপ্ত জানান, চট্টগ্রামে (সিটিভি) স্যাটেলাইটের মাধ্যমে আলাদা চ্যানেলে এর সম্প্রচার হবে। সিটিভিতে সব ধরনের অনুষ্ঠান সম্প্রচার হবে।ctv-bhobon-2

এখানে সংবাদ, খেলা, কৃষি, গান, নাচ, পর্যটন, ধর্মীয় অনুষ্ঠান, আলোচনা, টক শো, শিক্ষামূলক অনুষ্ঠান থাকবে। অনুষ্ঠানের মধ্যে চট্টগ্রাম বিভাগের সব জেলাকে নিয়ে আঞ্চলিক অনুষ্ঠান প্রচারিত হবে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, চট্টগ্রামের তিন পার্বত্য অঞ্চল বান্দরবান, রাঙামাটি, খাগড়াছড়ি ও কক্সবাজার, নোয়াখালী সব জায়গা ঘিরে এই সিটিভির অনুষ্ঠান চলবে। আমারা চট্টগ্রামের বিভিন্ন এলাকা নিয়ে অনুষ্ঠান করার পরিকল্পনা নিয়েছি।

এই সব অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন চট্টগ্রাম বিভাগের সব শিল্পীরা। সিটিভি’র সম্প্রচার সম্পর্কে এর আগে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও বিটিভি ওয়ার্ল্ডের স্ক্রলবারে তথ্য দেয়া হয়েছে বলে জানান এই কর্মকর্তা। সিটিভিতে আধুনিক, রুচিসম্পন্ন ও মানসম্মত অনুষ্ঠান প্রচারের জন্য এর মধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

চট্টগ্রামের শিল্পীঅঙ্গনের পরিচিত মুখ আবৃত্তিকার রাশেদ হাসান বলেন, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। এই ৪ ঘণ্টা সম্প্রচারের মাধ্যমে চট্টগ্রামের শিল্পীদের শিল্পচর্চায় নতুন করে সবার আগ্রহ জন্মাবে এবং নিজেকে সবার সামনে উপস্থাপন করার সুযোগ পাবেন।

দেবব্রত রায়

এই বিভাগের আরো সংবাদ