ঢাকায় 'দি বেস্ট অফ ডিজিটাল মার্কেটিং' অনুষ্ঠিত
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ঢাকায় ‘দি বেস্ট অফ ডিজিটাল মার্কেটিং’ অনুষ্ঠিত

ডিজিটাল মার্কেটিং এজেন্সি মাইটি বাইট ও ক্রিয়েটিভ অ্যাডভারটাইজিং এজেন্সি বিটপি লিও বার্নেট-এর আয়োজনে দিনব্যাপী ‘দি বেস্ট অব ডিজিটাল মার্কেটিং’ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে সকাল সাড়ে ১০টায় শুরু হয় এ সম্মেলন। চলে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

কনফারেন্সে দেশের মার্কেটেং খাতসহ বিভিন্ন করপোরেট পেশাজীবী ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন। বিটপি লিও বার্নেটের ডিজিটাল কমিউনিকেশনস ডিরেক্টর নওশের রহমান বলেন, আমরা আন্তর্জাতিক মানের একটি কনফারেন্স নিজেদের জন্যই আয়োজন করতে চাচ্ছিলাম। কিন্তু পরে ভেবে দেখলাম, ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে করলে সবারই উপকার হবে। ডিজিটাল বাংলাদেশ আন্দোলন আরো এক ধাপ সামনের দিকে এগিয়ে যাবে এই আয়োজনের কারণে। এ কারণেই এ রকম একটি উদ্যোগ। শেষ পর্যন্ত সবার কাছ থেকে অভাবনীয় সাড়া পেয়েছি।

ঢাকায় দ্য বেস্ট অব ডিজিটাং মার্কেটিং অনুষ্ঠিত।

ঢাকায় দ্য বেস্ট অব ডিজিটাং মার্কেটিং অনুষ্ঠিত।

‘দি বেস্ট অফ ডিজিটাল মার্কেটিং’ হলো ডিজিটাল মার্কেটিং বিষয়ে আয়োজিত একটি সম্মেলন; যেখানে সোশাল মিডিয়া, মোবাইল মার্কেটিং, কনটেন্ট মার্কেটিং, বিগ ডেটা এবং রিয়েল টাইম মার্কেটিংসহ ডিজিটাল মার্কেটিং-এর বিভিন্ন দিক সম্পর্কে জানার সুযোগ রয়েছে।সম্প্রতি বিশ্বের বিভিন্ন প্রান্তের পুরস্কারজয়ী ডিজিটাল মার্কেটিং ক্যাম্পেইন এর কেস স্টাডি’র ওপর ভিত্তি করে এই সম্মেলনটি আয়োজন করা হয়।সম্মেলনে উপস্থিত রয়েছেন জার্মানি মিডিয়াকম বিয়ন্ড অ্যাডভার্টাইজিং-এর ম্যানেজিং ডিরেক্টর নর্ম্যান ওয়্যাগনার, এস্তোনিয়ার বেস্ট মার্কেটিং ইন্টারন্যাশনাল’র সিইও হান্ডো সিনিসালু, ভারতের আইবিএস- ইন্টারফেস বিজনেস সলিউশন’র সিইও বিক্রম ভাস্কর গঙ্গোপাধ্যায়, গ্রামীণফোন ব্র্যান্ড কমিউনিকেশনস’র লিড স্পেশালিস্ট রেফায়েত আহমেদ।

অনুষ্ঠানে বিকেলে সেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আয়োজনের স্পন্সর হিসেবে ছিলো ডি-মানি। ডি-মানির অন্যতম উদ্যোক্তা সোনিয়া বশির কবির বলেন, ‘আমরা বরাবরই নতুন কিছুর সঙ্গে যুক্ত থাকতে আগ্রহী। ডিজিটাল মার্কেটিং সেক্টরে বাংলাদেশের তরুণদের অমিত সম্ভাবনা আছে। এই কনফারেন্স থেকে আমরা পুরো ইন্ডাস্ট্রি লাভবান হবো বলে আমার বিশ্বাস।’ সম্মেলনে প্রায় ২০টি কেস স্টাডি নিয়ে আলোচনা করা হয় বলে জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ