দেশের বাজারে লেনেভোর নতুন ল্যাপটপ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দেশের বাজারে লেনেভোর নতুন ল্যাপটপ

আধুনিক প্রযুক্তিপ্রেমীদের কথা মাথায় রেখে নতুন ট্যাপটপ বাজারে এনেছে লেনোভো। যেসব ক্রেতারা আধুনিক প্রযুক্তির ল্যাপটপ খুঁজে বেড়াচ্ছেন তাদের জন্য কোম্পানিটি নিয়ে এসেছে এই ৩১০ সিরিজের আইডিয়া প্যাড।

আধুনিক প্রযুক্তিতে পূর্ণ এই আইডিয়া প্যাডটি নিয়ে লেনোভোর ডিজি এম হাসান রিয়াজ বলেছেন, “এই ল্যাপটপটি এর ব্যবহারকারীদের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী ডিজাইন করা হয়েছে।”

দেশের বাজারে লেনোভোর নতুন ল্যাপটপ

দেশের বাজারে লেনোভোর নতুন ল্যাপটপ

বর্তমানে ষষ্ঠ প্রজন্মের আওতায় কোরআই-৩, কোরআই-৫ এবং কোরআই-৭ এই তিন ধরনের প্রসেসর সমৃদ্ধ আইডিয়া প্যাড বাজারে এনেছে এর পরিবেশক কোম্পানি গ্লোবাল ব্র্যান্ড।

এই আইডিয়া প্যাড সিরিজের ল্যাপটপগুলো পুরোনো মডেলের ল্যাপটপগুলোর থেকে অধিক দ্রুত এবং এর নতুন প্রযুক্তির ব্যাটারী দীর্ঘস্থায়ী এবং অধিক সময় ব্যাকআপ দিয়ে থাকে। এই ল্যাপটপটিকে বিশেষায়িত করে এর স্টাইলিশ মোড; যার মাধ্যমে ল্যাপটপটির ডিসপ্লে ১৮০ ডিগ্রি পর্যন্ত ভাঁজ করা যায়; যা ব্যবহারের জন্য খুবই উপযোগী।

মূলত ষষ্ঠ প্রজন্মের ডিডিআর ৪ যুক্ত এই ল্যাপটপগুলোতে রয়েছে ৪ জিবি থেকে ৮ জিবি পর্যন্ত র্যা ম এবং ১টি হার্ডডিস্ক। এছাড়াও এতে রয়েছে ইনটেল এইচডি ৫২০ গ্রাফিক্স যা স্বচ্ছ ও নয়নাভিরাম ভিজ্যুয়াল ইফেক্ট দিয়ে থাকে।

ল্যাপটপটির পর্দা ১৪ ইঞ্চি বাই ১৫.৬ ইঞ্ছি। দারুণ মিউজিকের জন্য এতে ব্যবহার করা হয়েছে ডলবি মিউজিক। অপারেটিং সিস্টেম ডস সমৃদ্ধ এই ল্যাপটপটির মূল্য মাত্র ৩৭,০০০ টাকা থেকে শুরু করে ৬০,০০০ টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

১ বছরের (আরও অতিরিক্ত ১ বছর রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোনো শাখায় অথবা নির্ধারিত ডিলার হাউজে।

এই বিভাগের আরো সংবাদ