মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৫
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

চট্টগ্রামের মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। আজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার বটতাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।accident

হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে থেমে থাকা যাত্রীবাহী একটি বাসের পেছন একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিয়ে বাসটি সড়কের একপাশে কাত হয়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ যাত্রীসহ ৫ জনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতদের ৩ জন বাসের যাত্রী। বাকি দুজনের মধ্যে একজন বাসের চালকের সহকারী ও আরেকজন কাভার্ড ভ্যানের চালকের সহকারী। নিহত কোনো ব্যক্তির পরিচয় জানা যায়নি।

ফরিদ উদ্দিন আরও জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই ফিলিং স্টেশনের সামনে বাসটি ছিল। ওই ফিলিং স্টেশনটি নতুন এবং এর আশপাশের রাস্তার সংস্কার কাজ এখনও সম্পূর্ণ শেষ হয়নি। বৃষ্টির কারণে সেখানে কাদা জমে যাওয়ায় সেখানে বাসের চাকা আটকে যায়। ওই বাস থেকে যাত্রীদের আরেকটি বাসে সরিয়ে নেওয়ার চেষ্টা চলছিল। এ সময় পেছন থেকে যাত্রীবাহী একটি কাভার্ড ভ্যান বাসটিকে ধাক্কা দেয়।

এসআই জানান, বাস ও কাভার্ড ভ্যানের চালককে আটক করা যায়নি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মরদেহ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ছিল।

ফায়ার সার্ভিসের সীতাকুণ্ড স্টেশনের কর্মকর্তা মো. ফখরুদ্দীন জানান, মীরসরাই ও সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুর্ঘটনাস্থলে উদ্ধারকাজ চালায়।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ