নতুন টিভি লাইনআপ আনলো স্যামসাং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নতুন টিভি লাইনআপ আনলো স্যামসাং

টিভি জগতের নতুন লাইনআপ আনার ঘোষণা দিয়েছে টেলিভিশন বিশ্বের শীর্ষ প্রতিষ্ঠান স্যামসাং ইলেক্ট্রনিক্স। এসইউএইচডি, ইউএইচডি, স্মার্ট টিভি এবং মিউজিক টিভি এই ৪টি ক্যাটাগরিতে পাওয়া যাবে নতুন এই টিভি লাইনআপ।

আজ বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে এ ঘোষণা দেন স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন।samsung-tv

তিনি বলেন, গ্রাহকদের চাহিদা, বাজেট ও লাইফস্টাইল বিবেচনা করে ঘরোয়া বিনোদনের ধারণা পরিবর্তনের লক্ষ্যে স্যামসাং নিয়ে আসছে আকর্ষণীয় এ টিভি লাইনআপ। ৪টি ক্যাটাগরির টিভিগুলোতে কোয়ান্টাম ডট ডিসপ্লেসহ সবচেয়ে সেরা মানের পিকচার কোয়ালিটি পাবেন গ্রাহকরা।

স্যাংওয়ান ইউন বলেন, এই টিভিগুলোতে থাকছে ১ হাজার এইচডিআর যা ডিসপ্লের কালারের গুণগতমান, ব্রাইটনেস, কন্ট্রাস্ট এবং ডিটেইলসকে আরও স্পষ্ট করবে। নতুন এই এসইউএইচডি টিভিতে রয়েছে বিশ্বের প্রথম বেজেল-লেস কার্ভড ডিজাইন; যা বিনোদনে দিবে নতুন এক অভিজ্ঞতা।

নতুন ৪ ক্যটাগরির টিভিগুলোর বিভিন্ন দিক তুলে ধরেন স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ফিরোজ মোহাম্মদ। তিনি বলেন, সুস্থ, পরিস্কার ও স্পষ্ট শব্দের বাড়তি অভিজ্ঞতা দিতে এ ৪ ক্যাটাগরির টিভিতে থাকছে ইনটিগ্রেটেড সাউন্ড স্টেশন।

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লি, টিভি ম্যানেজার মোহাম্মদ রাশেদুল ইসলাম প্রমুখ।

অর্থসূচক/মুন্নাফ/এমই/

এই বিভাগের আরো সংবাদ