ডেল্টা হসপিটালের রোড শো ৬ অক্টোবর
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ডেল্টা হসপিটালের রোড শো ৬ অক্টোবর

বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে আসতে রোড শোর আয়োজন করেছে ডেল্টা হসপিটাল লিমিটেড। আগামী ৬ অক্টোবর এই রোড শো অনুষ্ঠিত হবে।

কোম্পানি সূত্রে  জানা গেছে, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিজোর্ট হোটেলের সেলিব্রেশন হলে ওই দিন সন্ধ্যা ৭টায় এই রোড শো অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৬ হিসাববছরের আর্থিক প্রতিবেদনে বাজারে আসতে চায় কোম্পানিটি। আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮৮ পয়সা ও শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ৪০ টাকা।

delta-hospitalডেল্টা হসপিটাল লিমিটেডের প্রধান অর্থ কর্মকর্তা মো. বাকবুল ইসলাম এফসিএমএ অর্থসূচককে বলেন, ব্যবসা সম্প্রসারণের জন্য পুঁজিবাজারে তালিকাভুক্ত হতে চায় ডেল্টা হসপিটাল।

তিনি বলেন, হাসপাতালটি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে উন্নত চিকিৎসা সেবা দিয়ে আসছে ডেল্টা হাসপাতাল। সবার সহযোগীতা নিয়ে আগামী দিনেও এ সেবা অব্যাহত রাখতে চায় হাসপাতাল কর্তৃপক্ষ।

কোম্পানির এই রোড শোতে অংশগ্রহন করবে মার্চেন্ট ব্যাংকার্স অ্যান্ড পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলারস, ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, বিমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ম্যানেজার, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড,  রিকগনাইজ  পেনশন অ্যান্ড প্রভিডেন্ড ফান্ড এবং কমিশনের অনুমোদিত অন্যান্য প্রতিষ্ঠান সমূহ।

কোম্পানিটিকে আইপিওতে আনতে ইস্যু ম্যানেজারের দায়িত্ব নিয়েছে প্রাইম ফিন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড। রেজিস্ট্রার টু দি ইস্যুর দায়িত্বে রয়েছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

 অর্থসূচক/গিয়াস/এসএম

এই বিভাগের আরো সংবাদ