'বেফিকরে'র চুমুতে কাঁচি!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘বেফিকরে’র চুমুতে কাঁচি!

রণবীর সিং-বণী কাপুর অভিনীত ‘বেফিকরে’ সিনেমাটির একটি গান সদ্য মুক্তি পেয়েছে। ‘লাবো কি কারোবার’ নামের এই গানে রণবীর-বণীকে বেশ কয়েকটি চুমুর দৃশ্যে দেখা গেছে। শোনা যাচ্ছে এই গানের চুমুর দৃশ্যগুলোতে সেন্সর বোর্ড কাঁচি চালাতে পারে।

বেফিকরে সিনেমার পোস্টার প্রকাশিত হওয়ার পর প্রতিটি পোস্টারেই চুমুর দৃশ্য দেখা গেছে। রণবীর সিং এবং বণী কাপুরের বিভিন্ন পোজের চুমু নিয়ে সাজানো পোস্টারগুলো প্রকাশিত হওয়ার পরেই সোস্যাল মিডিয়ার চর্চা শুরু হয়ে যায়।

বেফিকর ছবি পোস্টার

বেফিকর ছবি পোস্টার

ভারতের একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, সম্প্রতি মুক্তি পাওয়া গানটির মূল বিষয়বস্তুই চুম্বন। সমকামী চুমু থেকে শুরু করে বিভিন্ন বয়সের, বিভিন্ন বিভিন্ন পেশার মানুষের চুম্বনের দৃশ্য দেখানো হয়েছে ‘লবো কা কারোবার’ গানটির মধ্যে। এছাড়া ছবিটিতে মোট ২৭টি লিপলকের দৃশ্য রয়েছে বলে জানা গিয়েছে।

এই প্রসঙ্গে সিবিএফসি প্রধান পহেলাজ নিহলানি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, লবো কা কারোবার গানটি তাঁদের কাছে এখনও আসেনি। এটি শুধু ইন্টারনেটে রিলিজ করা হয়েছে। তাই এটি এখন তাদের হাতের বাইরে।

তিনি আরও বলেন, “সিনেমাটি প্যারিসে শুট হয়েছে সেটা জনি। বাকি সিদ্ধান্ত নেওয়া হবে ছবিটি দেখার পর”। তবে অনেকেরই ধারণা সেন্সর বোর্ড চুমুর দৃশ্যগুলোতে কাঁচি চালাতে পারে। আদিত্য চোপড়া পরিচালিত বেফিকরে সিনেমাটি ৯ ডিসেম্বর রিলিজ হওয়ার কথা রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ