অর্থমন্ত্রীর সঙ্গে আইসিএমএবি প্রতিনিধিদলের সাক্ষাৎ
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

অর্থমন্ত্রীর সঙ্গে আইসিএমএবি প্রতিনিধিদলের সাক্ষাৎ

দি ইনস্টিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস্ অব বাংলাদেশের (আইসিএমএবি)  প্রেসিডেন্ট আরিফ খান এফসিএমএ নেতৃত্বে একটি প্রতিনিধিদল অর্থমন্ত্রী মন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে স্বাক্ষাৎ করেছেন।

আজ রোববার অর্থমন্ত্রীর কার্যালয়ে আইিএমএবির প্রতিনিধি দল এ সাক্ষাৎ করেন।

icmab

আজ রোববার অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে স্বাক্ষাৎ করেন আইসিএমএবির এক প্রতিনিধি দল।

আইসিএমএবি প্রতিনিধি দল কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং পেশার উন্নয়ন এবং দেশের অর্থনৈতিক কর্মকাণ্ড স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সুশাসন প্রতিষ্ঠা করার ব্যাপারে সিএমএ পেশার ভূমিকা অর্থমন্ত্রীকে অবহিত করেন। প্রতিনিধি দল আইসিএমএবির  বিভিন্ন চলমান কর্মকাণ্ডের ব্যাখ্যা করেন এবং তার সক্রিয় সহযোগিতা ও পরামর্শ চান।

অর্থমন্ত্রী দেশের ব্যবসা ও শিল্প ক্ষেত্রে সুশাসন, স্বচ্ছতা, জবাবদিহিতা এবং শৃঙ্খলা প্রতিষ্ঠায় কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টদের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। দেশে একাউন্টিং পেশা ও আইসিএমএ এর সার্বিক উন্নয়ন কামনা করেন ও যথাযথ সহযোগিতার আশ্বাস দেন তিনি।

প্রতিনিধি দলে ছিলেন- ইনস্টিটিউটের সাবেক প্রেসিডেন্ট এম. আবুল কালাম মজুমদার, আবু সাঈদ মো. শায়খুল ইসলাম এফসিএমএ, মোহাম্মদ সেলিম এফসিএমএ, ভাইস প্রেসিডেন্ট জামাল আহমেদ চৌধুরী এফসিএমএ, প্রফেসর মমতাজ উদ্দিন আহমেদ এফসিএমএ, সচিব মো. আবদুর রহমান খান এফসিএমএ, কোষাধ্যক্ষ ড. স্বপন কুমার বালা এফসিএমএ এবং নির্বাহী পরিচালক মো. মাহ্বুবুব উল আলম এফসিএমএ উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো সংবাদ