মাশরাফিদের অনুশীলন শুরু রোববার
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মাশরাফিদের অনুশীলন শুরু রোববার

ওডিআই ও টেস্ট সিরিজ খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে আসছে ইংল্যান্ড ক্রিকেট দল। তাদের আগে আগামী ২১ সেপ্টেম্বর আসবে আফগানিস্তান ক্রিকেট দল। আসন্ন দুই সফরকে সামনে রেখে আগামীকাল রোববার থেকে অনুশীলন শুরু করবে বাংলাদেশের ক্রিকেটাররা।

জাতীয় দলের খেলোয়াড়দের পূর্ণাঙ্গ প্রস্তুতির কথা বিবেচনা করে ঈদুল আযহার ছুটি কাটিয়ে ঢাকায় ফিরেছেন জাতীয় ক্রিকেট দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তার সঙ্গে সহকারী কোচ রিচার্ড হ্যালসলও ঢাকায় ফিরেছেন। আগামীকাল ঢাকায় ফিরবেন টাইগারদের নতুন বোলিং কোচ কোর্টনি ওয়ালশ এবং ট্রেনার মারিও ভিল্লাভারায়ন।

Courtney Walsh

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক প্রান্তে নতুন বোলিং কোচ কোর্টনি ওয়ালশের সঙ্গে বিসিবির খেলোয়াড়রা। ফাইল ছবি

আগামীকাল অনুশীলন শুরুর তারিখ নির্ধারণ থাকায় আজকের মধ্যে ঢাকায় ফিরতে হবে জাতীয় দলের খেলোয়াড়রা।

গত ৬ সেপ্টেম্বর শেষ অনুশীলন করেন মাশরাফি-মুশফিকরা। এরপর ১১ দিনের ঈদের ছুটি শেষে আগামীকাল আবারো জমে উঠবে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। আগামীকাল ৯টা থেকে শুরু হবে সাকিব-তামিমদের অনুশীলন।

তিনটি একদিনের ম্যাচ খেলতে আগামী ২১ সেপ্টেম্বর ঢাকায় আসছে আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল। আগামী ২৫ সেপ্টেম্বর দুদলের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ২৮ সেপ্টম্বর এবং ১ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে আরও দুটি একদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ।

এরপর ৩০ সেপ্টেম্বর দেশে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল। ৭ অক্টোবরের ওডিআই দিয়ে বাংলাদেশের সঙ্গে ইংল্যান্ডের মাঠের প্রতিযোগিতা শুরু হবে। ৩টি ওয়ানডে ও দুটি টেস্ট মিলিয়ে প্রায় এক মাস বাংলাদেশে থাকবে ইংলিশ ক্রিকেটাররা।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ