৪ জেলার ৭ এলাকায় বন্ধ রয়েছে গ্যাস সরবরাহ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৪ জেলার ৭ এলাকায় বন্ধ রয়েছে গ্যাস সরবরাহ

আজ শুক্রবার সকাল ৭টা থেকে চার জেলার ৭ এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়েছে। আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত গ্যাস লাইনে সংস্কার কাজের জন্য টাঙ্গাইল, শেরপুর, জামালপুর ও কিশোরগঞ্জের বেশ কিছু এলাকায় ৬ দিনের জন‌্য গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়েছে।

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

গত ১১ সেপ্টেম্বর গ্যাস তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ শাহজাহান জানিয়েছিলেন, আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত গ্যাসের সঞ্চালন লাইনে পিগিং করা উপলক্ষ্যে আগামী ২০ সেপ্টেম্বর মঙ্গলবার পর্যন্ত  গ্যাস সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

শেরপুরসহ বৃহত্তর ময়মনসিংহের এইসব এলাকা হচ্ছে টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাস ও গোপালপুর উপজেলা, কিশোরগঞ্জ জেলা শহর, জামালপুর জেলা শহর, সরিষাবাড়ি উপজেলা ও তারাকান্দি ইউনিয়ন ও শেরপুর জেলা শহর।

এ কার্যক্রম চলাকালে এলেঙ্গা, টাঙ্গাইল, মির্জাপুর ও চন্দ্রা এলাকায় গ্যাস সরবরাহ ব্যাহত হতে পারে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে জিটিসিএল।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ গত কয়েক দিন ধরে শেরপুর জেলা শহরে মাইকিং করে গ্যাস সরবরাহ বন্ধ থাকার বিষয়টি শহরবাসীকে জানিয়েছে।

মোহাম্মদ শাহজাহান সাংবাদিকদের জানিয়েছেন, আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত ২৪ ইঞ্চি ব্যাসের ১২৫ কিলোমিটার পাইপলাইনটির পিগিং শেষ হলে আগামী ২১ সেপ্টেম্বর বুধবার থেকে গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়ে যাবে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাসের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ