আজিমপুরে জঙ্গি আস্তানায় অভিযান, ১ যুবক নিহত, ৫ পুলিশ ও ৩ নারী আটক
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page
নারীদের একজন জঙ্গি জাহিদের স্ত্রী!

আজিমপুরে জঙ্গি আস্তানায় অভিযান, ১ যুবক নিহত, ৫ পুলিশ ও ৩ নারী আটক

রাজধানীর আজিমপুরে পুলিশের সঙ্গে ‘জঙ্গিদের’ সংঘর্ষে সন্দেহভাজন জঙ্গি নিহত হয়েছে। আহত হয়েছে তিন নারী জঙ্গি। পুলিশ এই তিন নারীকে আটক করেছে। এ ঘটনায় পুলিশের পাঁচজন সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে।

আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত ও আটক নারীদের একজন জেবুন্নাহার শিলা সম্প্রতি পুলিশি আভিযানে নিহত জঙ্গি জাহিদুল ইসলামের স্ত্রী হতে পারে বলে জানিয়েছে পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।

azimpur-terror-1

আজিমপুর অভিযানে আহত এক নারী জঙ্গি

জানা গেছে, আজ শনিবার রাত পৌনে ৮টার দিকে বিজিবি’র ২ নম্বর গেটের কাছে একটি বাসায় আইনশৃংখলা বাহিনী অভিযান চালায়। এ সময় জঙ্গিরা পুলিশের উপর হামলা চালালে পুলিশ গুলি ছুড়ে। গুলিতে ঘটনাস্থলেই এক যুবক নিহত হয়। পুলিশের ভাষ্যমতে, নিহত যুবক একজন জঙ্গি। তবে প্রাথমিক পর্যায়ে তার পরিচয় জানাতে পারেনি তারা।

অভিযানের সময় জঙ্গিরা ছুরিকাঘাতে দুই পুলিশ সদস্যকে আহত করে। এছাড়া চোখেমুখে মরিচের গুড়ো ছুড়ে মারলে আরও তিন পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- কনস্টেবল লাবলু জামাল (২০), রামচন্দ্র বিশ্বাস (১৯), শাহজাহান আলী (২৩), মাহতাব উদ্দিন (২১) ও জহির উদ্দিন (২১)।

আহত পুলিশ সদস্যদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

আজিমপুর অভিযান শেষ হওয়ার কিছুক্ষণ সেখানে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, তাদের ধারণা, আহত তিন নারী জঙ্গির একজন নিহত জাহিদুলের স্ত্রী হতে পারেন।

এই বিভাগের আরো সংবাদ