রাবি শিক্ষিকার ময়নাতদন্ত শেষ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রাবি শিক্ষিকার ময়নাতদন্ত শেষ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক আকতার জাহানের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আকতার জাহানের ময়নাতদন্ত সম্পন্ন হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক এনামুল হক।

তিনি বলেন, শিক্ষক আকতার জাহানের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সন্দেহ করছি বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে।

আকতার জাহান

আকতার জাহান

এনমাুল হক বলেন, ভিসেরা পরীক্ষার জন্য নমুনা ঢাকায় পাঠানো হয়েছে।

এর আগে এই শিক্ষকের মরদেহের সুরতহাল রিপোর্টের পর মহানগর পুলিশের উপকমিশনার আমীর জাফর বলেন, বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবন থেকে উদ্ধার হওয়া শিক্ষকের লাশের সুরতহাল করা হয়েছে। সুরতহাল প্রতিবেদনে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আমরা বিষয়টি নিশ্চিতভাবে বলতে পারবো।

আমীর জাফর আরও বলেন, পরিবারের সদস্যরা নিজেদের মধ্যে কথা বলছেন। তারা অভিযোগ দিলে সেই অনুযায়ী তদন্ত করে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

লাশ দাফন সম্পর্কে তিনি বলেন, শিক্ষকের মা শয্যাশায়ী। মায়ের ইচ্ছা তার লাশ ঢাকায় নিয়ে যাওয়া হোক। আমরা পরিবারের সদস্যদের বক্তব্যকেই প্রাধান্য দেবো।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবন থেকে নিজের আবাসিক কক্ষের দরজা ভেঙে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহানের (৪৫) মৃতদেহ উদ্ধার করা হয়। এরপরেই তার ল্যাপটপের নিচ থেকে সুইসাইড নোট উদ্ধার করা হয়।

এই বিভাগের আরো সংবাদ