১২ ডিসেম্বর বিয়ে করতে পারেন হেজেল-যুবরাজ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

১২ ডিসেম্বর বিয়ে করতে পারেন হেজেল-যুবরাজ

ভারতের ক্রিকেট তারকা যুবরাজ সিং আর ব্রিটিশ বংশোদ্ভূত মডেল-অভিনেত্রী হেজেল কিচের  সম্পর্ক নিয়ে আলোচনা-গল্প হচ্ছে অনেক দিন ধরেই। প্রায় বছর দুই ধরে গুজব শোনা যাচ্ছে এই বিয়ে করছেন এই তারকা যুগল। কিন্তু পিড়িতে আর বসা হয় না তাদের। অবশেষে সব গুজব আর গালগপ্পকে পাশ কাটিয়ে এবার গাঁটছড়া বাঁধবেন যুবরাজ-হেজেল।

যুবরাজের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক খবরে বলা হয়েছে, আগামী ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে  হেজেল কিচকে বিয়ে করছেন তিনি।yuvraj-singh-hazel-keech-preity-zinta-reception-5

যুবরাজ বম্বে টাইমস নামের একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ডিসেম্বরের প্রথম দিকেই হবে। চূড়ান্ত দিন পরে সকলকে জানানো হবে।

হেজেলেরে পৈত্রিক বাড়ি উত্তর প্রদেশে হওয়ায় বিয়েটি পাঞ্জাব ও উত্তরপ্রদেশ উভয় রীতিতেই হবে।

যুবরাজের মা শবনম সিং এর জানিয়েছেন, ১২ ডিসেম্বর ছেলের জন্ম দিনেই হতে পারে বিয়ের চূড়ান্ত দিন। যুবির মা জানান, হেজেল তার ছেলেকে খুব ভালোবাসে। তিনি আশা করেন হেজেল আর যুবরাজের যৌথ জীবনটা ভালোই হবে।

একসময় বলিউডের নায়িকা কিম শর্মা ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে যুবরাজের সম্পর্ক ছিল। তবে বছর দুই ধরে হেজেলের সঙ্গেই দেখা যাচ্ছে যুবরাজকে। দিল্লিতে হরভজনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে অনেকের নজর কেড়েছে যুবরাজ-হেজেল জুটি।

২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল যুবরাজের। কিন্তু পরিবারের এক সদস্যের মৃত্যুর কারণে তখন বিয়ের তারিখ পিছিয়ে দেন ভারতের এই তারকা অলরাউন্ডার।

এই বিভাগের আরো সংবাদ