ব্রিসবেনে বোলিং পরীক্ষা দিলেন তাসকিন-সানি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ব্রিসবেনে বোলিং পরীক্ষা দিলেন তাসকিন-সানি

অস্ট্রেলিয়ার ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের ল্যাবে তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং অ্যাকশনের পরীক্ষা সম্পন্ন হয়েছে। ফলাফলের জন্য আরও প্রায় ৩ সপ্তাহ অপেক্ষা করতে হবে তাদের।

আজ বৃহস্পতিবার সকালে প্রথমে ফাস্ট বোলার তাসকিন আহমেদ তার সংশোধিত বোলিং পরীক্ষা দেন। এর কয়েক ঘণ্টা পর স্পিনার আরাফাতন সানির পরীক্ষাও শেষ হয়। পরীক্ষার সময়ই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে তাদর সঙ্গে ছিলেন।

taskin-ahmed

অস্ট্রেলিয়ার ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের ল্যাবে বোলিং পরীক্ষার সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার তাসকিন আহমেদ।

বোলিং পরীক্ষা শেষ করেই এ প্রসঙ্গে নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ। ওই পোস্টে তিনি লিখেছেন, পরীক্ষা শেষ। এখন কেবল ফলাফলের অপেক্ষা। সবাই দোয়া করবেন।

এ বছর ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালে অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধ হন বাংলাদেশের দুই বোলার পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানি। এরপরই বোলিং অ্যাকশন শোধরাতে পুর্নবাসন প্রক্রিয়ায় অংশ নেন বাংলাদেশ জাতীয় দলের ওই দুই বোলার।

আরাফাত সানির বোলিং অ্যাকশন। ছবি সংগৃহীত

আরাফাত সানির বোলিং অ্যাকশন। ফাইল ছবি

আইসিসির অনুমোদিত ল্যাবে বোলিং অ্যাকশন পরীক্ষায় বৈধতা প্রমাণিত হলেই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অনুমতি পাবেন তাসকিন আহমেদ এবং আরাফাত সানি। আগামী ১১ সেপ্টেম্বর তাদের দেশে ফিরে আসার কথা রয়েছে।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ