ঈদে ওকাপিয়া আনলো ‘সিগনেচার’ ফোন
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঈদে ওকাপিয়া আনলো ‘সিগনেচার’ ফোন

ঈদ মানেই আনন্দ। আর এই ঈদে সাধারণ মানুষের বিনোদন চাহিদাকে সামনে রেখে স্মার্ট ফোনের অন্যতম প্রতিষ্ঠান ওকাপিয়া বাজারে ছেড়েছে ‘সিগনেচার সিরিজ’-র তিনটি মোবাইল ফোন।

‘সিগনেচার, সিগনেচার এল, সিগনেচার প্রো’ এই ৩ ক্যাটাগরির মোবাইল আনছে সিগনেচার সিরিজ। তিনটি ফোনেই পাওয়া যাচ্ছে গুগলের সবচেয়ে আধুনিক প্রযুক্তির মার্শমেলো ৬ এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম।unnamed (5)

তিন ক্যাটাগরির এই মোবাইলের মধ্যে ‘সিগনেচার’ এবং ‘সিগনেচার এল’ ফোনে রয়েছে ৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে। আর ‘সিগনেচার প্রো’তে দেওয়া হয়েছে ৫.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে। যার প্রতিটিতেই রয়েছে আইপিএস (ইন-প্লেন সুইচিং) ডিসপ্লের সুবিধা। এর ফলে গ্রাহকরা ডিসপ্লের যেকোন দিক তাকালেই স্বাচ্ছন্দ্যে উপভোগ করতে পারবেন পরিষ্কার ছবি ও ভিডিও।

এছাড়া উন্নত ফটোগ্রাফির জন্য ‘সিগনেচার’ এবং ‘সিগনেচার প্রো’-তে রয়েছে ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনগুলোতে দেয়া অন্যান্য বৈশিষ্ট্যেগুলোর মধ্যে রয়েছে ২ জিবি র‌্যাম, ১৬ জিবি ইন্টারনাল মেমোরি, আধুনিক প্রযুক্তির জেসচার কন্ট্রোল। যার মাধ্যমে ব্যবহারকারী তার পছন্দের অ্যাপটি ইশারাতেই খুলতে পারবেন।

চাহিদার সাথে দামের সমন্বয় করে সেটগুলোর দাম রাখা হয়েছে গ্রাহকদের হাতের নাগালে। ওকাপিয়া ব্রান্ডের ‘সিগনেচার’ ফোনটি দাম রাখা হয়েছে ৯ হাজার ৯৯০ টাকা আর বড় ডিসপ্লের ‘সিগনেচার প্রো’-র দাম রাখা হয়েছে ১০ হাজার ৯৯০ টাকা ।

অন্যদিকে সবধরণের গ্রাহকদের কথা বিবেচনা করে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে ‘সিগনেচার এল’। যার বাজার মূল্য রাখা হয়েছে ৭ হাজার ৯৯০ টাকা। যাতে রয়েছে ৮জিবি মেমোরি ও ১ জিবি র‌্যামসহ ডুয়েল ফ্লাশের ৮ মেগা পিক্সেল ব্যক ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

২০১৩ সালে কার্যক্রম শুরুর পর থেকে বর্তমানে দেশজুড়ে ওকাপিয়া মোবাইলের সাড়ে ৩শ’র বেশি এসআইএস, ৪০টির বেশি ব্র্যান্ডশপ ও ৩৫টির বেশি কাস্টমার সার্ভিস পয়েন্ট রয়েছে এবং প্রতিষ্ঠানটিতে ৬শ’র বেশি মানুষ কর্মরত রয়েছে।

অর্থসূচক/মুন্নাফ

এই বিভাগের আরো সংবাদ