রিসার খুনিকে গ্রেপ্তারের দাবিতে আজও সড়ক অবরোধ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রিসার খুনিকে গ্রেপ্তারের দাবিতে আজও সড়ক অবরোধ

বখাটের ছুরিকাঘাতে নিহত উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিসার (১৪) হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে আজ মঙ্গলবার আবার কাকরাইলে সড়ক অবরোধ করেছে তার সহপাঠীরা।

বেলা সাড়ে ১১টা থেকে শিক্ষার্থীরা কাকরাইল মোড়ে অবস্থান নেয়। এতে কাকরাইলসহ আশপাশের সড়কে প্রচণ্ড যানজট সৃষ্টি হয়েছে।Risha

এদিকে রিসা হত্যার ঘটনায় ওবায়দুল রহমান নামের এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। সে যেন পালাতে না পারে, এ জন্য গতকাল সোমবার ইমিগ্রেশন কর্তৃপক্ষকে চিঠি দিয়েছে পুলিশ।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ওবায়দুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, মাস ছয়েক আগে স্কুলের ড্রেস বানাতে রিসা মায়ের সঙ্গে গিয়েছিল দরজির কাছে। সেই দরজি ফোন নম্বর পেয়ে উত্ত্যক্ত করত তাকে। এরপর  পিছু নেয় তার। মৃত্যুর আগে রিসা পুলিশকে বলে গেছে, ওই দরজি ওবায়দুলই ছুরি মেরেছে তাকে।

পুলিশ জানায়, রিসা গত বৃহস্পতিবার রাতে হাসপাতালে জবানবন্দিতে বলেছে, বখাটে ওবায়দুল তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে। হামলার আগের দিনও সে তার পিছু নিয়েছিল।

এদিকে ওবায়দুলকে ধরতে তার গ্রামের বাড়ি দিনাজপুরের বীরগঞ্জে অভিযান চালানো হয়েছিল বলে জানিয়েছে পুলিম। তবে গণমাধ্যমে ওবায়দুলের ছবি প্রকাশ হলে গ্রামের বাড়ি থেকে পালিয়ে যায়।

এই বিভাগের আরো সংবাদ