বলিউড সুপারস্টারদের প্রথম প্রেমের গোপন কথা
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বলিউড সুপারস্টারদের প্রথম প্রেমের গোপন কথা

sangeeta-1salmanসালমান-মাধুরি অভিনীত ‘হাম আপকে হ্যায় কন’ ছবিটির কথা মনে আছে? সিনেমার একটি জনপ্রিয় গান ছিল, ‘পেহলা পেহলা পেয়ার হ্যায়… পেহলি পেহলি বার হ্যায়…’

সবার জীবনেই প্রেম আসে। তেমনি প্রেমে পড়েছিলেন বলিউডের অনেক তারকা। এখনও বিয়ে না করলেও প্রেমের গুজব অনেক আছে। তবে প্রথম প্রেমটি সবসময় উল্লেখ করার মতো। তারকাখ্যাতির পর হয়তো পুরোনো প্রেমিক বা প্রেমিকার কথা এখন আর ভাবেন না তারা। কিন্তু প্রথম প্রেম বলে কথা। সে কথা কি আর চাপা থাকে?

চাপা থাকেনি শাহরুখ খানের বেলায়। গৌরির সঙ্গে শাহরুখের প্রথম প্রেম শেষ পর্যন্ত বিয়েতে গড়ায়। কিন্তু বাকিদের প্রথম প্রেম শাহরুখের মতো সফল হয়নি। আসুন দেখে নিই বলিউডের কিছু খ্যাতিমান তারকার প্রথম প্রেমের কথা।

সালমান খান-সঙ্গিতা বিজলানি

৫১ বছরের সালমান এখনও অবিবাহিত। রোমানিয়ান বান্ধবী ইউলিয়া ভাতুরসহ আরও অনেকের সঙ্গে প্রেমের গুজব আছে সালমানকে নিয়ে। এর আগে ঐশ্বরিয়া রায় এবং ক্যাটরিনা কাইফের সঙ্গেও তার দহরম-মহরম চলছে বলে গুজব ছড়িয়েছে। কিন্তু সালমানের প্রথম প্রেমের খবর ছড়ায় সঙ্গিতা বিজলানিকে নিয়ে। সালমান অনেক আগে সঙ্গিতার সঙ্গে প্রেমের বিষয়টি স্বীকারও করে নেন। সঙ্গিতার সঙ্গে তার বিয়ের কথা অনেক দূর এগিয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।deepika-with-nihar

দিপীকা পাডুকোন-নিহার পান্ডে

রণবীর সিংয়ের সঙ্গে দিপীকার প্রেমের গুজব এখন বলিউডের গরম খবর। এর আগে রণবীর কাপুরের সঙ্গেও তার প্রেমের খবর রটেছিল। কিন্তু এসব গুজবের মধ্যেও নিহার পান্ডের সঙ্গে টানা ৩ বছর প্রেম করেছেন দিপীকা।

একটি অভিনয় প্রশিক্ষণশালায় প্রথম নিহার পান্ডের সঙ্গে দিপীকার সাক্ষাৎ হয়। কিন্তু সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় দিপীকার প্রেম আর বেশিদূর গড়ায়নি। তবে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নিহার জানান, দিপীকার সঙ্গে তার এখনও যোগাযোগ আছে।

bipasha

বিপাশা বসু-মিলিন্দ সোমান

সম্প্রতি করণ সিং গ্রোভারকে বিয়ে করেছেন বিপাশা বসু। তবে তার আগে বিয়ে করেছিলেন ফ্রান্সের অভিনেতা মাইলিন জ্যামপ্যানোইকে। কিন্তু কদিন পরেই তাদের ডিভোর্স হয়ে যায়।

তবে অনেকেই জানেন না, বিপাশার প্রথম প্রেম ছিল মিলিন্দের সঙ্গে। মিলিন্দ ভারতের ফ্যাশন শোতে র‍্যাম্প মডেল হিসেবে কাজ করেন।

অন্যদের মতো এখনও বিপাশা তার সাবেক প্রেমিক মিলিন্দের সঙ্গে সৌজন্যমূলক যোগাযোগ রেখেছেন।

priyanka-with-aseemপ্রিয়াঙ্কা চোপড়া-অসিম মার্চেন্ট

সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম প্রেম ছিল অসিমের সঙ্গে। সালমান খান অভিনীত ওয়ান্টেড সিনেমায় দেখা গিয়েছিল অসিমকে।

সিনেমায় নাম করার আগে প্রিয়াঙ্কা এবং অসিম মডেলিং করতেন। তখনই তাদের মধ্যে প্রেমের সূচনা। কিন্তু সিনেমায় ব্যস্ত হয়ে আর পেছনে ফিরে তাকাননি প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার সেক্রেটারি প্রকাশ জাজু তার এক আত্মজীবনী বইতে এই প্রেমের কথা ফাঁস করে দেন। ওই বই থেকে প্রিয়াঙ্কার জীবনী-নির্ভর একটি ছবি নির্মাণের পরিকল্পনা চলছিল। কিন্তু টুইটারে প্রিয়াঙ্কার সঙ্গে কথা কাটাকাটির পর ওই পরিকল্পনা বাদ দিয়েছেন প্রকাশ।

ranbir-avantikaরণবীর কাপুর-অবন্তিকা মালিক

অবন্তিকা মালিক ২০১১ সালে বলিউডের আরেক অভিনেতা ইমরান খানকে বিয়ে করেন। কিন্তু তার আগে এই অবন্তিকার প্রেমে হাবুডুবু খেয়েছিলেন কাপুর পরিবারের সন্তান রণবীর কাপুর।

প্রথম যৌবনে অবন্তিকার সঙ্গে নিয়মিত ডেট করতেন রণবীর। কিন্তু শেষ পর্যন্ত ইমরানের ঘর করছেন অবন্তিকা।

অর্থসূচক/রাশিদ

এই বিভাগের আরো সংবাদ