১০ দিনের জন্য ১৫ কোটি রুপি দাবি প্রিয়াঙ্কার
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

১০ দিনের জন্য ১৫ কোটি রুপি দাবি প্রিয়াঙ্কার

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে। চড়া হচ্ছে তাদের অভিনয়ের দাম। আর তা যদি হয় কোনো ক্যাম্পেইন বা মঞ্চ পারফরমেন্সের আমন্ত্রন;  তাহলে তো পারিশ্রমিক হবে দিগুন। তেমনই মাত্র ১০ দিনের একটি ক্যাম্পেইনের জন্য ১৫ কোটি রুপি দাবি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।priyanka-chopra

সম্প্রতি প্রিয়ঙ্কা চোপড়া আসাম সরকারের সাথে ‘ওয়াসাম আসাম’ নামে একটি ক্যাম্পেইনে চুক্তি স্বাক্ষর করেছে। মাত্র ১০ দিনের ওই ক্যাম্পেইনের জন্য তাকে ১৫ কোটি রুপি দিতে হবে। প্রতিদিনের হিসাবে যা আসে দেড় কোটি রুপ।

তবে প্রিয়াঙ্কার এই পারিশ্রমিক নিয়ে বলিউড পাড়ায় বিতর্কের সৃষ্টি হয়েছে।

অনেকেই প্রিয়াঙ্কার এই চড়া পারিশ্রমিকের কড়া নিন্দা করছেন। তারা বলছেন, কয়েকদিন আগের ভয়াবহ বন্যায় রাজ্যে এখনও অর্থনৈতিক সংকট রয়েছে। এই অবস্থায় প্রিয়াঙ্কা কীভাবে এত পারিশ্রমিক নেয়?

দুই মাস আগে গভর্নরের দেওয়া বক্তব্যের উদ্ধৃতি দিয়ে আনেকেই বলছেন, রাষ্ট্রীয় কোষাগারের ওপর ব্যপক চাপ রয়েছে; এই অবস্থায় বড় কোনো বাজেটের আশা করা যায় না।

প্রিয়াঙ্কার এই গলাকাটা চার্জের ব্যাপারে যে বিতর্কের সৃষ্টি হয়েছে তা দূর করতে হলে- বিনা পারিশ্রমিকে তাকে এই ক্যাম্পেইনে যোগ দিতে হবে। তাহলেই এই বিতর্কের অবসান ঘটবে বলে মনে করছেন অনেকেই।

অর্থসূচক/মুন্নাফ

এই বিভাগের আরো সংবাদ