হাজার হাজার বইয়ের মাঝে ফ্যাশন নামের ফাজলামি (ভিডিওসহ)!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

হাজার হাজার বইয়ের মাঝে ফ্যাশন নামের ফাজলামি (ভিডিওসহ)!

বিনোদন ও ফ্যাশন জগতে আজগুবি অনেক কিছুই হয়। তাই বলে মেঝেতে বই ফেলে এ কেমন ফ্যাশন শো! ভারতের মুম্বাইয়ে এখন চলছে ল্যাকমি ফ্যাশন উইক। বছরে দুইবার আয়োজন করা হয় ভারতের সবচেয়ে বড় ফ্যাশন শো। এপ্রিল এবং আগস্টে দু’দুটি জমকালো আয়োজনে বলিউডের নামীদামি সেরা সব অভিনয়শিল্পী র‍্যাম্পে হেঁটে জৌলুশ দেখান।

lakme fashionল্যাকমির উদ্যোগে ফ্যাশন শো-টি শুরু হয় ১৯৯৯ সালে। তখন থেকে শুরু করে নাওমি ক্যাম্পবেল, দীপিকা পাড়ুকোন, মালাইকা অরোরা খান, অর্জুন রামপাল, কঙ্গনা রানাউত, লারা দত্ত, সানি লিওন, শ্রদ্ধা কাপুরসহ অনেক নামিদামি মডেল-অভিনেত্রী র‍্যাম্পে আলো ছড়িয়েছেন। তবে এই ফ্যাশন শো-কে ঘিরে তৈরি হয়েছে বেশ কিছু বিতর্ক।

২০১৫ সালে ল্যাকমি ফ্যাশন উইকে অংশগ্রহণের সময় বাধার মুখে পড়েন আয়োজকরা। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, ফ্যাশন শোটির আয়োজন করা হয়েছিল ভারতের বাইকুলায় অবস্থিত বাহু দাজি লার মিউজিয়ামে। অনুষ্ঠানটি রাতে শুরু হওয়ার কথা থাকলেও বিকেল থেকেই ‘রাজ ঠাকরে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস)’ নামের একটি সংগঠনের ৪০ জনের মতো কর্মী শো-টির বিরুদ্ধে প্রতিবাদ করতে থাকে।

অনুষ্ঠানটির মাধ্যমে জাদুঘরকে উপহাস করা হচ্ছে বলে শ্লোগান দিতে থাকে দলটির কর্মী-সমর্থকরা। দলটির সদস্যরা সে সময় অনুষ্ঠানের পর্দা এবং ব্যানার ছিঁড়ে ফেলে।

অনুষ্ঠানটিতে বিভিন্ন খ্যাতিমান সেলিব্রেটির পাশাপাশি কারিনা কাপুরেরও অংশগ্রহণ করার কথা ছিল। পরবর্তীতে ফ্যাশন শোয়ের স্থান পরিবর্তন করে একটি হোটেলে স্থানান্তরিত করা হয়।

কিন্তু এবার জাদুঘরকে উপহাস নয়, র‍্যাম্পের মঞ্চে বইপত্র ফেলে রেখে জ্ঞানের প্রতীক বইকে একপ্রকার উপহাস করল ল্যাকমি ফ্যাশন উইক। তবে দর্শক-শ্রোতার চোখ তো আর বইয়ে নেই। বরং জ্যাকুলিন ফার্নান্দেজকে দেখতেই সবাই ব্যস্ত।

দেখুন ভিডিও

অর্থসূচক/রাশিদ

এই বিভাগের আরো সংবাদ