ঈগলু আইসক্রিম উৎসবে ভিড় বাড়ছে
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঈগলু আইসক্রিম উৎসবে ভিড় বাড়ছে

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে আয়োজিত ঈগলু আইসক্রিম উৎসবে আইসক্রিমপ্রেমীদের ভিড় বাড়ছে। ৪ দিনব্যাপী আয়োজিত এই উৎসবের দ্বিতীয় দিন আজ বৃহস্পতিবার সকাল থেকে নানা পেশা-শ্রেণির মানুষ সেখানে ভিড় জমাচ্ছেন।

আইসক্রিম উৎসব ঘুরে দেখা যায়, নানা শ্রেণি-পেশার মানুষের পদচারণায় মুখরিত হয়েছে বসুন্ধরা কনভেনশন সেন্টার। তবে ছোটদের অংশগ্রহণই বেশি। নানা বৈচিত্র্যের ও স্বাদের আইসক্রিমের স্বাদ নিতে জন প্রতি ব্যয় হচ্ছে মাত্র ৭০০ টাকা। নানা স্বাদের আইসক্রিম খাওয়ার পাশাপাশি দেশের খ্যাতনামা ব্যান্ড দলের পরিবেশিত লাইভ পারফরমেন্সও উপভোগের সুযোগ পাচ্ছেন আইসক্রিমপ্রেমীরা।

Igloo2

ঈগলু আইসক্রিম উৎসবে আইসক্রিম খাওয়ার পাশাপাশি মিমিকের সঙ্গেও ছবি তুলতে ভুলছে না শিশুরা। ছবি: মহুবার রহমান

ঈগলু আইসক্রিম উৎসবে অংশ নেওয়া ব্যান্ড দলগুলোর মধ্যে রয়েছে নেমেসিস, জলের গান, চিরকুট ও ইন্দালো। এই আইসক্রিম উৎসবে কিডস জোন, ফান ফটোগ্রাফি, মাসকটস, ইনস্ট্যান্ট ফটো ডিসপ্লে ও ম্যাজিক পারফরমেন্সের আয়োজন করেছে ঈগলু।

আগামী ২৭ আগস্ট শনিবার পর্যন্ত চলবে এই ঈগলু আইসক্রিম উৎসব। এতে দর্শনার্থীদের জন্য থাকছে আকর্ষণীয় র‍্যাফেল ড্র। এর মাধ্যমে এলইডি টিভি, স্মার্টফোন, বাইসাইকেল, ট্যাব ও হোম থিয়েটার ইত্যাদি পুরস্কার রয়েছে অংশগ্রহণকারীদের জন্য। প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে এ উৎসব।

Igloo

ঈগলু আইসক্রিম উৎসবে শিশুকে আইসক্রিম খাইয়ে দিচ্ছেন মা। ছবি: মহুবার রহমান

আইসক্রিম উৎসবে অংশ নিতে আগ্রহী কেউ চারটি বা এর চেয়ে বেশি টিকিট কিনতে চাইলে তা ক্রেতার বাসায় পৌঁছে দেওয়া হচ্ছে। আইসক্রিমপ্রেমী ও সংগীত পিপাসুরা চারদিন ধরে এই উৎসবের আনন্দ উপভোগ করতে পারবেন।

গতকাল বুধবার সকালে নানা আয়োজনের মধ্য দিয়ে শুরু হয় দেশের বৃহত্তম এই আইসক্রিম উৎসব। উদ্বোধনী অনুষ্ঠানে ঈগলু আইসক্রিমের প্রধান নির্বাহী কর্মকর্তা জি.এম. কামরুল হাসানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/মেহেদী/এমই/

এই বিভাগের আরো সংবাদ