ভোলার তজুমদ্দিনের শম্ভুপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সবুজ উপকূল কর্মসূচি  
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভোলার তজুমদ্দিনের শম্ভুপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সবুজ উপকূল কর্মসূচি  

উপকূলীয় জেলা ভোলার তজুমদ্দিনের শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ে সবুজ উপকূল ২০১৬ কর্মসূচি পালন করেছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।

Tomiz uddinঅনুষ্ঠানে বিদ্যালয়ের এক হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। কর্মসূচির মধ্যে ছিল রচনা, চিঠি ও দেয়াল পত্রিকা প্রতিযোগিতা, আলোচনা সভা, গাছের চারা রোপণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদ উল্যাহ জসিম। সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সবুজ উপকূল ২০১৬ বাস্তবায়ন কমিটির আহবায়ক ও স্কুলের প্রধান শিক্ষক জনাব মো. জামাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গির, শম্ভুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আয়োজক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফজলুল হক দেওয়ান, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ভোলা শাখার ব্যবস্থাপক মো. মনজুরুল আহসান, তজুমদ্দিন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব এম. নূরুন্নবী, শম্ভুপুর ইউনিয়ন পরিষদের সচিব জনাব মেজবাহ উদ্দিন প্রমূখ।

কর্মসূচিতে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি. পৃষ্ঠপোষকতা করেছে। এছাড়াও কর্মসূচীতে ইলেক্ট্রনিক মিডিয়া পার্টনার এতে মিডিয়া পার্টনার হিসাবে রয়েছে একুশে টেলিভিশন, দৈনিক ইত্তেফাক, ফিনান্সিয়াল এক্সপ্রেস, রেডিও ভূমি ও বাংলা নিউজ টোয়েন্টি ফোর ডটকম। আইটি পার্টনার ছিল আইটি প্রতিষ্ঠান ডটসিলিকন। আয়োজনে সহযোগিতা করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা কোস্টট্রাস্ট ও স্কুল পড়ুয়াদের লেখালেখির সংগঠন আলোকযাত্রা।

এই বিভাগের আরো সংবাদ