গুলশান কার্যালয়ে বিকেলে সংবাদ সম্মেলন করবেন খালেদা জিয়া
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

গুলশান কার্যালয়ে বিকেলে সংবাদ সম্মেলন করবেন খালেদা জিয়া

রাজধানীর গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আজ বুধবার বিকেলে সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। বিকেল সাড়ে ৪টায় এ সংবাদ সম্মেলন হবে।

গতকাল মঙ্গলবার রাতে বিএনপির একাধিক নেতা এ তথ্য জানান।

Khaleda Zia2

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

দেশের রাজনৈতিক পরিস্থিতি, জঙ্গিবাদ-উগ্রবাদের বিরুদ্ধে বৃহত্তর জাতীয় ঐক্য প্রচেষ্টা অব্যাহত রাখাসহ বিভিন্ন বিষয় এ সংবাদ সম্মেলনে তুলে ধরবেন খালেদা জিয়া। একইসঙ্গে সুন্দরবনের কাছে রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্প ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাবেবের প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করারও কথা রয়েছে।

এর আগে গত ১৮ আগস্ট দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে দলের নতুন স্থায়ী কমিটির সদস্য ও ২১ আগস্ট ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেছিলেন খালেদা জিয়া। বৈঠকে বিএনপিকে তৃণমূল থেকে গোছানো, ওয়ার্ড ও জেলা কমিটি গঠনসহ দলের সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে। এছাড়া সুন্দরবনের কাছে রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্প ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাবের প্রতিবাদে কর্মসূচি দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত হয় বৈঠকে।

জোটের শীর্ষ নেতাদের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন বিএনপি চেয়ারপার্সন। জানা গেছে, জোট নেত্রীকে রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্প ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাবের প্রতিবাদে লংমার্চ, হরতাল ও মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি দেওয়ার প্রস্তাব দিয়েছেন জোটের নেতারা।

এদিকে, পবিত্র হজ পালনে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই সৌদি আরবে যাওয়ার কথা রয়েছে খালেদা জিয়ার।

অর্থসূচক/

এই বিভাগের আরো সংবাদ