বুধবার থেকে রাজধানীতে ঈগলুর আইসক্রিম উৎসব
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বুধবার থেকে রাজধানীতে ঈগলুর আইসক্রিম উৎসব

বুধবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে শুরু হচ্ছে ঈগলুর আইসক্রিম উৎসব। উৎসব চলবে ২৭ আগস্ট শনিবার পর্যন্ত। উৎসবের দরজা খোলা থাকবে প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত।

এই আইসক্রিম উৎসবে দেশের আইসক্রিমপ্রেমীরা বিশেষ বিশেষ আইসক্রিমের স্বাদ গ্রহণের অফুরন্ত সুযোগ পাবেন। তারা ৭০০ টাকায় নানা বৈচিত্র্যের ও স্বাদের আইসক্রিম খেতে পারবেন। উৎসবে আইসক্রিমপ্রেমীরা আইসক্রিম খাওয়ার পাশাপাশি দেশের বিভিন্ন খ্যাতনামা ব্যান্ড দলের পরিবেশিত লাইভ পারফরমেন্স উপভোগ করতে পারবেন।

Igloo-icecream

ঈগলু আইসক্রিম

ব্যান্ড দলগুলোর মধ্যে রয়েছে নেমেসিস, জলের গান, চিরকুট ও ইন্দালো। ইগলুর এই আইসক্রিম উৎসবে কিডস জোন, ফান ফটোগ্রাফি, মাসকটস, ইনস্ট্যান্ট ফটো ডিসপ্লে ও ম্যাজিক পারফরমেন্সের আয়োজন থাকবে।

ঈগলু আইসক্রিম উৎসবে দর্শনার্থীদের জন্য থাকছে আকর্ষণীয় র‌্যাফল ড্র। র‌্যাফেল ড্রতে অংশগ্রহণকারীদের জন্য এলইডি টিভি, স্মার্টফোন, বাইসাইকেল, ট্যাব ও হোম থিয়েটার ইত্যাদি পুরস্কার রয়েছে। উৎসবে আসতে আগ্রহী কেউ চারটি বা এর চেয়ে বেশি টিকিট কিনতে চাইলে তা টিকেট ক্রেতার বাসায় পৌঁছে দেওয়া হবে। আইসক্রিমপ্রেমী ও সংগীত পিপাসুরা চারদিন ধরে এই উৎসবের আনন্দ উপভোগ করতে পারবেন।

এই বিভাগের আরো সংবাদ