ক্যাটরিনার কোমর নিয়ে কী বললেন টাইগার?
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

ক্যাটরিনার কোমর নিয়ে কী বললেন টাইগার?

ক্যাটরিনার কোমর এখন বলিউডের ‘টক অব দ্য টাউন’। চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক করণ জোহরের মালিকানাধীন ধর্ম প্রোডাকশনের নতুন সিনেমা ‘বার বার দেখ’ ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। তবে তার আগে ছবির গান মুক্তি দিয়ে ব্যাপক সাড়া ফেলেছেন করণ জোহর। কারণ একটাই ক্যাটরিনা ক্যাইফ। আর ক্যাটরিনা মানে অসাধারণ নজরকাড়া কোমর। ‘কালা চাশমা’ গানটির পর এবার ‘শ আসমান’ গানেও নজরকাড়া কোমরের জৌলুস দেখালেন ক্যাটরিনা।

sau-aasmaanক্যাটরিনার ফ্যানরা তো বটেই নায়ক টাইগার শ্রফও ক্যাটরিনার নজরকাড়া কোমরের তারিফ না করে পারলেন না। টাইগার নিজেও খালি গায়ে মেয়ে ফ্যানদের মনে ঘণ্টা বাজিয়েছেন। এবার ক্যাটরিনার কোমর দেখে টাইগারের মনে ঘণ্টা বেজে উঠেছে। তাই সাংবাদিকরা যখন তাকে প্রশ্ন করে –‘ক্যাটরিনার চেয়ে আপনার অ্যাবস কতটা সেক্সি?, তার উত্তরে টাইগার জানালেন, ‘না না, আমি তো তার ধারেকাছেই নেই।’

ক্যাটরিনার কোমরের জাদু এর আগে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানেও দেখা গিয়েছিল। তখন ওয়েস্ট ইন্ডিজ দলের ক্রিকেটার ডোয়েইন ব্রাভোর চোখও আটকে গিয়েছিল ক্যাটরিনার কোমরে। সে ছিল এক দারুণ দৃশ্য।

ক্যাটরিনা-সিদ্ধার্থ অভিনীত ‘বার বার দেখ’ সিনেমায় দেখার মতো অনেক কিছুই আছে। তবে সিনেমাপ্রেমীদের চোখ আটকে আছে অন্য কোথাও। কী আছে গান দুটোতে? ভারতের বিনোদন পত্রিকা বলিউড লাইফ জানিয়েছে, সিনেমাটির ‘কালা চাশমা’ এবং ‘শ আসমান’ গানটি ব্যাপক সাড়া ফেলেছে ভারতে।

কোমর দুলিয়ে যে নাচ দেখালেন ক্যাটরিনা, তাতে নায়ক সিদ্ধার্থ অনেকটাই ফিকে হয়ে যান। বলা যায় ক্যামেরার ফুটেজ ক্যাটরিনা একাই খেয়ে ফেলেছেন। ক্যামেরাম্যানও তার অস্ত্র ক্যাটরিনার কোমরের দিকে তাক করে রেখেছেন অধিকাংশ সময়।

তবে দর্শকদের জন্য নজরকাড়া লুক উপহার দিতে ক্যাটরিনাকে কিন্তু কম কাঠখড় পোড়াতে হয়নি। গানের শ্যুটিংয়ের আগে টানা এক সপ্তাহ সবুজ ব্রোকলি ছাড়া কিছুই খাননি। তাছাড়া কঠোর ডায়েট আর ব্যায়ামের মাধ্যমে আকর্ষণীয় ফিগারের জন্য কী না করেছেন ক্যাটরিনা।

তাই টাইগারের কাছ থেকে এমন প্রসংশা তো প্রাপ্যই ছিল।

অর্থসূচক/রাশিদ

এই বিভাগের আরো সংবাদ