আরেক বাঙালি অভিনেত্রীর সঙ্গে নগ্ন হলেন রাধিকা
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আরেক বাঙালি অভিনেত্রীর সঙ্গে নগ্ন হলেন রাধিকা

রাধিকাকে নিয়ে ফিল্ম পাড়ায় বিতর্ক লেগেই থাকে। নগ্নতাই যেন তার বিতর্কের কেন্দ্র বিন্দু। তাই আবারও নগ্ন শরীরে সাইবার দুনিয়ায় ঝড় তুলেছেন এই অভিনেত্রী। তবে একা নয়। লিক হয়ে যাওয়া ওই ভিডিওতে রাধিকার সঙ্গে রয়েছে বাঙালি অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়ও।

সম্প্রতি ‘পার্চড’ ছবির কিছু অন্তরঙ্গ দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওতে রাধিকার সঙ্গে রয়েছে বাঙালি কন্যা তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়ও।parched_still_-_h_2015

যদিও যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেখানে তন্নিষ্ঠার নগ্নতা তেমন করে মেলে ধরা হয়নি। তবে জানা গেছে, ছবিতে বেশ কয়েক জায়গায় ঘনিষ্ঠ দৃশ্যে রয়েছেন বাঙালি এই অভিনেত্রী।

ছবিতে এক বিধবা মেয়ের চরিত্রে (রানি) অভিনয় করেছেন তন্নিষ্ঠা। যার জীবনের উদ্দেশ্য সন্তান প্রাপ্তি। সেই প্রেক্ষিতেই এসেছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য। ফলত সাহসী চরিত্রে আরও এক বঙ্গ ললনা।

চার জন আগুনে পোড়া রমনীর ব্যক্তিগত জীবনে তাদের নিজস্ব অসুবিধা, পুরুষদের অবহেলা অত্যাচার মাথায় নিয়েই এগতে থাকা গল্পের মোর। তাদের সেই ইচ্ছের কথা, স্বপ্নের পুরুষের কথা, যৌনতার কথা আলোচনা করে সিনেমা জুড়ে।

সম্প্রতি মোলবোর্নে অনুষ্ঠিত এক চলচ্চিত্র উৎসবে দেখানো হলে দারুণ প্রশংসা পায় ছবিটি। পরিচালক লীনা যাদব পান সেরা পরিচালকের খেতাব, ভারতীয় ছবির মধ্যে সেরা ছবি হিসেবে বিবেচিত হয় এটিই।

তবে খারাপ এটাই ঠিক যে সময় ‘পার্চড’ বিদেশে পুরস্কার পেল, রাধিকার নগ্ন দৃশ্য ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। এই নিয়ে জল্পনা বিভিন্ন মহলে।

নিন্দুকেরা বলছেন ছবির প্রচারে রাধিকাই নাকি এমনটা বারবার করছেন। তবে এসম্পর্কে এখনও মুখ খোলেননি রাধিকা।

অর্থসূচক/মুন্নাফ

এই বিভাগের আরো সংবাদ