৭৪ টাকায় ১ লাখ টাকার নিরাপত্তা দিচ্ছে গ্রীণ ডেল্টা
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৭৪ টাকায় ১ লাখ টাকার নিরাপত্তা দিচ্ছে গ্রীণ ডেল্টা

পুঁজিবাজারের তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি গ্রীণ ডেল্টা ইন্সুরেন্স কোম্পানি লিমিডেট ছাত্র-ছাত্রীদের জন্য নিয়ে এসেছে নতুন পণ্য। ৭৪ টাকার পণ্যে ১ লাখ টাকা পর্যন্ত নিরাপত্তা দিচ্ছে কোম্পানিটি। অর্থাৎ ৭৪ টাকার পলিসি গ্রহণ করলে ১ লাখ টাকা পর্যন্ত ভর্তুকি দেবে কোম্পানিটি।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লোগো

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লোগো

বিমা শিল্পের প্রসারের জন্য বিভিন্ন পর্যায়ে কাজ করছে গ্রীণ ডেল্টা। এরই অংশ হিসাবে ছাত্র-ছাত্রীদের জন্য তাদের এই আয়োজন। সব বিমা কোম্পানিকে নিয়ে গ্রীণ ডেল্টা ১৬ কোটি মানুষের দুয়ারে বিমা শিল্পকে পৌঁছে দিতে চান বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী।

তিনি অর্থসূচককে বলেন, বিমা শিল্পের উন্নয়নের জন্য কাজ করছে গ্রীণ ডেল্টা। বহুমূখী পণ্যের মাধ্যমে এ শিল্পকে ১৬ কোটি মানুষের কাছে পৌঁছে দিতে চাই।

তিনি বলেন, আমরা তৃণমূল, ক্ষুদ্র, মঝারী শিল্প, ছাত্র-ছাত্রী, নারী, কৃষি বিমা, প্রবাসী ও গার্মেন্টস কর্মীসহ সবার জন্য আমরা কাজ করছি। মেয়েদের কোনো বিমা পণ্য নেই। তাদেরকে নিয়ে নিবেদিতা নামে আমরা একটি পণ্য চালু করেছি।

৭৪ টাকার বিমার বিষয়ে কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াফি এসএম খান অর্থসূককে বলেন, ছাত্র-ছাত্রীদের নিয়ে কাজ করতে চাই। এরই অংশ হিসাবে গ্রীণ ডেল্টার এই আয়োজন। এখানে ৭৪ টাকা দিয়ে কোনো এক বিমা গ্রহণ করলে আমরা ১ লাখ টাকা পর্যন্ত নিরাপত্তা দিচ্ছি।

অর্থসূচক/গিয়াস

এই বিভাগের আরো সংবাদ