সিরিয়ালের ভাই-বোন এখন প্রেমিক-প্রেমিকা!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সিরিয়ালের ভাই-বোন এখন প্রেমিক-প্রেমিকা!

ভারতের স্টার প্লাস টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘ইয়ে রিস্তা ক্যায়া কাহেলাতা হ্যায়’ (এই সম্পর্ককে কী বলা হয়)-তে ভাই-বোনের ভূমিকায় অভিনয় করছেন তারা। দর্শকরাও তাদের এতদিন ভাইবোনই ভেবে এসেছেন। অথচ এখন এরা প্রেমিক-প্রেমিকা।

রোহান মেহেরা এবং কাঞ্চি সিং

রোহান মেহেরা এবং কাঞ্চি সিং

শুনতে অবাক লাগলেও এমন ঘটনাই ঘটিয়েছেন রোহান মেহেরা এবং কাঞ্চি সিং।

পর্দার ভাই-বোন এখন প্রেম করছে, এটা যেন মানতেই কেমন লাগছে। কিন্তু অভিনয়ের জগৎ আর বাস্তব তো এক জিনিস নয়। তবে বুকভরা প্রেম নিয়ে তো আর ভাই-বোনের অভিনয় করা যায় না। তাই সে কারণেই নাকি অভিনয় জীবন থেকে বাদ পড়ছেন ওই যুগল!

টিভির পর্দায় এতদিন ভাই-বোনের অভিনয় করেও বাস্তবে ভাই-বোন হতে পারলেন না রোহান-কাঞ্চি। খবরে বলা হয় সিরিয়ালের সেট থেকেই তাদের প্রেম শুরু।

ভাই-বোনের অভিনয় করতে করতেই প্রেমে হাবুডুবু খেয়েছেন তারা। এর আগে চ্যানেল কর্তৃপক্ষ তাদের বাস্তব সম্পর্কের ব্যাপারে সাবধানী হওয়ার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু তারা তা শোনেননি। ফলে ওই সিরিয়াল থেকেই তাদের বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই সিরিয়ালের এক কর্মী জানিয়েছেন, রোহান-কাঞ্চিকে চ্যানেল কর্তৃপক্ষ আগেই বলেছিলেন, যেহেতু তারা অনস্ক্রিন ভাই-বোনের ভূমিকায় অভিনয় করছেন তাই বাস্তবে তাদের সম্পর্ক যেন গোপন রাখা হয়। অথচ সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সম্পর্কের খবর ফাঁস হয়ে যায়।

সিরিয়ালের দর্শকরা অভিনেতাদের ইমেজ নিয়ে অনেক বেশি সেনসেটিভ। কিন্তু তারা ওই নির্দেশ হালকাভাবে নিয়েছিলেন। এমনকি তাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন জায়গায় সাক্ষাত্কারও দিয়েছিলেন। যা চ্যানেল কর্তৃপক্ষ ভালোভাবে নেয়নি। ফলে রোহান-কাঞ্চিকে নাকি ওই সিরিয়াল থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে সিদ্ধান্তটি এখনও কার্যকর হয়নি।

অর্থসূচক/রাশিদ

এই বিভাগের আরো সংবাদ