লংকাবাংলা ইনভেস্টমেন্টস ও কম্পিউটার সোর্স ইনফোটেকের চুক্তি
শুক্রবার, ১১ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

লংকাবাংলা ইনভেস্টমেন্টস ও কম্পিউটার সোর্স ইনফোটেকের চুক্তি

বিনিয়োগকারীদের সেবার মান বাড়াতে কম্পিউটার সোর্স ইনফোটেক লিমিটেডের সঙ্গে চুক্তি সই করেছে লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড। আজ বুধবার লংকা বাংলা ইনভেস্টমেন্টস লিমিটেডের অফিসে এ চুক্তি হয়।

এসময় লংকাবাংলা ইনভেস্টমেন্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার কায়েস হাসান, লংকা বাংলা ইনফরমেশন সিস্টেম্সের সিইও মোহাম্মদ মঈনুল ইসলাম, ইনভেস্টমন্টের প্রধান পরিচালন কর্মকর্তা হাসান জাবেদ চোধুরী, হেড অব আই শাহ্জালাল উদ্দিন চৌধরী ও কম্পিউটার সোর্স ইনফোটেকের পরিচালক মোহাম্মদ সোলায়মান, আবু মোস্তফা চৌধুরীসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন খন্দকার কায়েস হাসান ও মোহাম্মদ সোলায়মা।ছবি মহুবার রহমান।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন খন্দকার কায়েস হাসান ও মোহাম্মদ সোলায়মান। ছবি মহুবার রহমান।

নতুন এই চুক্তির বিষয়ে লংকা বাংলা ইনভেস্টমেন্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার কায়েস হাসান বলেন, আমরা আমাদের বিনিয়োগকারীদেরকে আরও ভালো করে সেবা দিতে চাই। এরই অংশ হিসেবে আমাদের পুরনো সফটওয়্যার বাদ দিয়ে নতুন ও আধুনিক সফটওয়্যার স্থাপন করার সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্তের অংশ হিসেবে আজ কম্পিউটার সোর্সের সঙ্গে চুক্তি হয়েছে।

তিনি বলেন, আমরা ইতোমধ্যে নিশ্চিন্ত ও আলফা প্লাস নামে দুটি পণ্য চালু করেছি, সামনে এটিকে আরও বড় পরিসরে নিয়ে যেতে চাই। এর মাধ্যমে খুব সুন্দর করে বিনিয়োগকারীদের সেবাগুলো দেওয়া যাবে।

কম্পিউটার সোর্স ইনফোটেকের পরিচালক মোহাম্মদ সোলায়মান বলেন, বিনিয়োগ সংক্রান্ত যত ধরনের সেবা আছে, সব সেবাই সিএসই ওয়েলথ ম্যানেজমেন্ট সিস্টেমসের মাধ্যমে দেওয়া সম্ভব। এটি আগের তুলনায় অনেক আপডেটেট। একই সঙ্গে এই সফটওয়ারের নিরাপত্তাও অনেক বেশি বলে জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ