ইয়াকিন পলিমারের লটারির ড্র চলছে
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

ইয়াকিন পলিমারের লটারির ড্র চলছে

ইয়াকিন পলিমার লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) লটারির ড্র অনুষ্ঠান আজ  সকাল সাড়ে ১০টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে শুরু হয়েছে।Yakeen Polymer

এসময় লটারি অনুষ্ঠান উদ্বোধন করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এস. এম. আক্তার কবির। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান কাজী আনোয়ারুল হক, পরিচালক মুজিবুল হক, কোম্পানি সচিব মো. আখতারুজ্জামান, ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) বদরুল ইসলাম শাওন, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) আলী রাগীব ও সিডিবিএলের  সৈয়দ আখতার হোসেন।

এছাড়া ইস্যু ম্যানেজার প্রতিষ্ঠানের পক্ষ থেকে ইম্পেরিয়াল ক্যাপিটালের মো. সালাউদ্দিন শিকদার ও ফাস ক্যাপিটালের উপপরিচালক ফয়েজ আহমেদ উপস্থিত রয়েছেন।

পোস্ট ইস্যু ম্যানেজার ইউনাইটেড করপোরেট অ্যাডভাইজরি সার্ভিসেস (ইউকাস) লিমিটেড সূত্রে জানা গেছে, কোম্পানির আইপিওতে ৪৪ গুণের বেশি আবেদন পড়েছে।

এর আগে গত ১০ থেকে ২০ জুলাই পর্যন্ত ইয়াকিনের আইপিওর আবেদন জমা নেওয়া হয়। কোম্পানিটি ২ কোটি শেয়ার ইস্যুর জন্য আবেদন আহ্বান করে। প্রতি ৫০০ শেয়ারে এর লট। এই হিসেবে আইপিওতে বরাদ্দযোগ্য লট আছে ৪ লাখ।

আইপিওর মাধ্যমে বাজার থেকে ২০ কোটি টাকা সংগ্রহ করে ব্যবসা সম্প্রসারণ করবে কোম্পানিটি।

কোম্পানিটির আইপিওর ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে ইম্পেরিয়াল ক্যাপিটাল লিমিটেড এবং ফাস ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

অর্থসূচক/এসএ/

 

এই বিভাগের আরো সংবাদ